1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
যৌতুক না দেওয়ায় গৃহবধূকে নির্যাতন - dailynewsbangla
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৭:১০ অপরাহ্ন
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনে কাটা পড়ে নিহত ২ আদালতের রায় ও পৈতৃক জমি থেকে উচ্ছেদকল্পে  হামলা ও লুটপাটের বিরুদ্ধে সংবাদ সম্মেলন   বোয়ালমারীতে নারী নির্যাতন মামলায় গ্রেপ্তার প্রধান শিক্ষক আমার সংবাদের প্রতিনিধি কিশোরের বাবা চলে গেলেন না ফেরার দেশে যশোরে প্রথম নির্বাচনী জনসভায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রাজশাহীতে ডায়াবেটিক রোগিদের জন্য উদ্বোধন হলো এ্যাপস “থানায় মামলা না নেওয়ায় আওয়ামী লীগে ক্ষোভ” বঙ্গবন্ধু মুর‌্যালে নাশকতার ঘটনার পাঁচদিন অতিবাহিত হলেও গ্রেপ্তার হয়নি কেউ সালথায় সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত সালথায় দুদিন ব্যাপী বিজ্ঞান মেলার উদ্বোধন  বোয়ালমারীতে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

যৌতুক না দেওয়ায় গৃহবধূকে নির্যাতন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১

সবুজ শাহরিয়ার,হরিণাকুন্ডু থেকেঃ ঝিনাইদহ হরিণাকুন্ডু উপজেলার চাঁদপুর ইউনিয়নের ছোট ভাদড়া গ্রামে যৌতুক না দেওয়ায় সিমা খাতুন (১৯) নামের এক গৃহবধুকে অমানষিক নির্যাতন করেছে তার স্বামী ও শ্বশুড় বাড়ির লোকজন। সোমবার (৩০ আগস্ট) রাতে এ ঘটনা ঘটে।

নির্যাতিতা সিমা খাতুনকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সিমার মা আঙ্গুরা খাতুন জানান, ১ বছর আগে ছোট ভাদড়া গ্রামের টিপু বিশ্বাসের ছেলে রনি বিশ্বাসের সঙ্গে বিয়ে হয়। বিয়ের সময় পরিবার থেকে রনিকে সোনার গহনাসহ নানা উপকরণ দেওয়া হয়। বিয়ের পর সব কিছু ঠিক থাকলেও ৬ মাস পর সিমার উপর নির্যাতন শুরু করে রনি ও তার পরিবার।

বাবার বাড়ি থেকে টাকা আনতে অস্বীকার করায় প্রায়ই তাকে শারিরীক ও মানষিক নির্যাতন করে আসছিল। সর্বশেষ মঙ্গলবার রাতে সিমা খাতুনকে রনি, শ্বশুড় টিপু সুলতান ও শ্বাশুড়ি তাকে অমানষিক নির্যাতন করে। মারধরে অজ্ঞান হয়ে গেলে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে।

সিমার মা আঙ্গুরা খাতুন বলেন, রনি জোড়াদহ ভূমি অফিসে চাকরি করে। বিয়ের পর থেকে ওই লোভী রনি আমার মেয়েকে নির্যাতন করছে। আমি এর বিচার চাই। অভিযুক্ত রনি বিশ্বাস বলেন, অনেক বিষয় আছে ভাই। সরাসরি দেখা করেন বলতে পারব। এ ব্যাপারে হরিণাকুন্ডু থানার ওসি আব্দুর রহিম মোল্লা বলেন, ঘটনাটি শুনেছি। পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ