1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রকি, মোস্তফার শোডাউনের মাধ্যমে স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় নেতাদের ফুলেল শুভেচ্ছা - dailynewsbangla
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০২:৩১ পূর্বাহ্ন
শিরোনাম:
বোয়ালমারীতে ইউপি সদস্যকে হাতুড়ি পিটা- পাল্টাপাল্টি অভিযোগ দশমিনায় দোয়া,  মোনাজাত ও অসহায়,এতিম ছাত্রদের মাঝে খাবার বিতরণ।  শেখ ফজলুল হক মনি’র ৮৪তম জন্মদিন আজ। ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত হলেন দৌলতপুরের জুয়েল রানা দশমিনায় স্যানিটারি ন্যাপকিন ভিডিং মেশিন বিতরন আলফাডাঙ্গায় গলায় ওড়না পেঁচিয়ে শিক্ষার্থীর আত্মহত্যা আলফাডাঙ্গায় পৌরসভা ও তিন ইউনিয়ন নির্বাচন” দুই মেয়র প্রার্থীসহ ছয়জনের মনোনয়ন বাতিল  রাজশাহী বিভাগে পরিবহন ধর্মঘট প্রত্যাহার  শতবাধা উপেক্ষা করে জনসমুদ্রে পরিনত রাজশাহীর গণ সমাবেশ ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হলেন, সালথার কৃতি সন্তান এ. এস. এম. ফেরদাউস

রকি, মোস্তফার শোডাউনের মাধ্যমে স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় নেতাদের ফুলেল শুভেচ্ছা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১

রাজশাহী ব্যুরোঃ আগামী নির্বাচনের প্রস্তুতি নিতে বাংলাদেশ আওয়ামী লীগের সকল সংগঠনকে সুসংগঠিত করতে দেশের প্রতিটি জেলা ও উপজেলায় কাউন্সিল শুরু হয়েছে। এরই ধারাবাহিকতায় ৫ অক্টোবর ( মঙ্গলবার) উত্তরবঙ্গের ছোট্ট জেলা, জয়পুরহাটে স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনে আসেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দীন নাছিম, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সভাপতি নির্মল রঞ্জন গুহ, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি ম. আব্দুর রাজ্জাক, প্রকৌশলী তানভির সাকিল জয় (এমপি), সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু সহ অনেকেই।

৫ অক্টোবর সকাল ১০ টায় বাংলাদেশ ছাত্রলীগ রাজশাহী মহানগরের সাবেক সভাপতি রকি কুমার ঘোষ, সাংগঠনিক সম্পাদক মহিদুল ইসলাম মোস্তফা শত শত মটর সাইকেল ও কর্মী নিয়ে কেন্দ্রীয় নেতাদের ফুলেল শুভেচ্ছা জানাতে ছুটে যান রাজশাহী শাহমুখদুম বিমানবন্দরে।

কনিষ্ঠ এই নেতাদের ফুল শুভেচ্ছা গ্রহন করে কেন্দ্রীয় নেতারা সকলের উদ্দেশ্য সংক্ষিপ্ত বক্তব্য দেন। বক্তব্যে নেতারা বলেন, বঙ্গবন্ধুর কাঙ্খিত সোনার বাংলা গড়তে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে স্বেচ্ছাসেবক লীগ সব সময় মাঠে কাজ করে আসছে। বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন করতে এখনও অনেক পথ বাকী রয়েছে। তাই সকলকে প্রস্তুত থাকতে হবে।

এছাড়াও বঙ্গবন্ধুর সেই কাঙ্খিত সোনার বাংলা গড়তে ও শক্তিশালী দেশ গঠনে জননেত্রী শেখ হাসিনার যে নির্দেশের জন্য প্রস্তুত থাকতে হবে। তবে তাদের এই বক্তব্যের মধ্য দিয়ে আগামীতে রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবক লীগের নেতৃত্বে রকি ও মোস্তফার দিকে ইঙ্গিত দিয়ে যান। রকি কুমার ঘোষ ও মহিদুল ইসলাম মোস্তফা আগামী দিনের রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবক লীগের নেতৃত্বে আসার জোরালো সম্মতি জ্ঞাপন করেছেন।

পরে রকি কুমার ঘোষ ও মহিদুল ইসলাম মোস্তফা এই প্রতিবেদককে বলেন, আমরা বঙ্গবন্ধুর আদর্শকে বিশ্বাস করি। বঙ্গবন্ধুর সেই কাঙ্খিত আদর্শকে লালন করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে রাজশাহী নগর পিতা এএইচএম খায়রুজ্জামান লিটন ভাইয়ের নির্দেশে কাজ করে যাচ্ছি।

আগামী দিনে আমাদেরকে স্বেচ্ছাসেবক লীগের দ্বায়িত্ব দেওয়া হলে ছাত্রলীগকে যেমন দক্ষ হাতে সুসংগঠিত রেখেছিলাম ঠিক রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবক লীগকেও সুসংগঠিত এবং শক্তিশালী সংগঠননে পরিনত করবো এবং আধুনিক দেশ গঠনে লিটন ভাইয়ের পক্ষ থেকে শেখ হাসিনার নির্দেশে কাজ করে যাব ইনশাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ