1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩:০৩ পূর্বাহ্ন
শিরোনাম:
সখীপুরে সড়ক সংস্কার ও ছাত্রী উত্ত্যক্ত বন্ধের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন। টাঙ্গাইলে বছর না যেতেই ভেঙে ফেলতে হলো প্রধানমন্ত্রীর উপহারের ঘর। নাগরপুরে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ।  রাজশাহী জেলার শ্রেষ্ট  সাব-ইন্সপেক্টর নির্বাচিত বাঘা থানার এস আই তৈয়ব  রাজধানীর ১৯ স্থানে বসবে পশুর হাট। আগামী ২ বছরের মধ্যে পৃথিবী হবে ডাটা নির্ভর : টেলিযোগাযোগ মন্ত্রী। নাগরপুরে ভোক্তা অধিকারের অভিযানে ৪৭৫২ লিটার তেল জব্দ ও ন্যায্য মূল্যে তেল বিক্রির নির্দেশ মণিরামপুরে মাদ্রাসার নির্মাণাধিন ৪তলা ভবনের ছাদ থেকে কাঠ পড়ে শিক্ষার্থী আহত সরকারকে ব্যর্থতার দায় নিয়ে পদত্যাগ করা উচিত, বিএনপি চেয়ারপার্সন উপদেষ্টা মিনু রাজশাহীর পবায় সড়ক দুর্ঘটনায় ঝরে গেল তিনটি প্রাণ 

রকি, মোস্তফার শোডাউনের মাধ্যমে স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় নেতাদের ফুলেল শুভেচ্ছা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১

রাজশাহী ব্যুরোঃ আগামী নির্বাচনের প্রস্তুতি নিতে বাংলাদেশ আওয়ামী লীগের সকল সংগঠনকে সুসংগঠিত করতে দেশের প্রতিটি জেলা ও উপজেলায় কাউন্সিল শুরু হয়েছে। এরই ধারাবাহিকতায় ৫ অক্টোবর ( মঙ্গলবার) উত্তরবঙ্গের ছোট্ট জেলা, জয়পুরহাটে স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনে আসেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দীন নাছিম, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সভাপতি নির্মল রঞ্জন গুহ, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি ম. আব্দুর রাজ্জাক, প্রকৌশলী তানভির সাকিল জয় (এমপি), সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু সহ অনেকেই।

৫ অক্টোবর সকাল ১০ টায় বাংলাদেশ ছাত্রলীগ রাজশাহী মহানগরের সাবেক সভাপতি রকি কুমার ঘোষ, সাংগঠনিক সম্পাদক মহিদুল ইসলাম মোস্তফা শত শত মটর সাইকেল ও কর্মী নিয়ে কেন্দ্রীয় নেতাদের ফুলেল শুভেচ্ছা জানাতে ছুটে যান রাজশাহী শাহমুখদুম বিমানবন্দরে।

কনিষ্ঠ এই নেতাদের ফুল শুভেচ্ছা গ্রহন করে কেন্দ্রীয় নেতারা সকলের উদ্দেশ্য সংক্ষিপ্ত বক্তব্য দেন। বক্তব্যে নেতারা বলেন, বঙ্গবন্ধুর কাঙ্খিত সোনার বাংলা গড়তে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে স্বেচ্ছাসেবক লীগ সব সময় মাঠে কাজ করে আসছে। বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন করতে এখনও অনেক পথ বাকী রয়েছে। তাই সকলকে প্রস্তুত থাকতে হবে।

এছাড়াও বঙ্গবন্ধুর সেই কাঙ্খিত সোনার বাংলা গড়তে ও শক্তিশালী দেশ গঠনে জননেত্রী শেখ হাসিনার যে নির্দেশের জন্য প্রস্তুত থাকতে হবে। তবে তাদের এই বক্তব্যের মধ্য দিয়ে আগামীতে রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবক লীগের নেতৃত্বে রকি ও মোস্তফার দিকে ইঙ্গিত দিয়ে যান। রকি কুমার ঘোষ ও মহিদুল ইসলাম মোস্তফা আগামী দিনের রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবক লীগের নেতৃত্বে আসার জোরালো সম্মতি জ্ঞাপন করেছেন।

পরে রকি কুমার ঘোষ ও মহিদুল ইসলাম মোস্তফা এই প্রতিবেদককে বলেন, আমরা বঙ্গবন্ধুর আদর্শকে বিশ্বাস করি। বঙ্গবন্ধুর সেই কাঙ্খিত আদর্শকে লালন করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে রাজশাহী নগর পিতা এএইচএম খায়রুজ্জামান লিটন ভাইয়ের নির্দেশে কাজ করে যাচ্ছি।

আগামী দিনে আমাদেরকে স্বেচ্ছাসেবক লীগের দ্বায়িত্ব দেওয়া হলে ছাত্রলীগকে যেমন দক্ষ হাতে সুসংগঠিত রেখেছিলাম ঠিক রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবক লীগকেও সুসংগঠিত এবং শক্তিশালী সংগঠননে পরিনত করবো এবং আধুনিক দেশ গঠনে লিটন ভাইয়ের পক্ষ থেকে শেখ হাসিনার নির্দেশে কাজ করে যাব ইনশাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ