1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৪:৩৭ অপরাহ্ন
শিরোনাম:
যশোরের শার্শার নাভারণে জাতীয় সড়ক দিবস ২০২১ পালিত হয়েছে দশমিনায় ধর্ষনের অভিযোগে আটক ২ ময়মনসিংহে ১৪ কেজী গাঁজা ও ২০ গ্রাম হেরোইনসহ কুখ্যাত ব্যাবসায়ী রতন গ্রেফতার সংবাদ প্রকাশের পর শার্শায় ভিজিডির চাউল আত্বসাতের তদন্ত শুরু উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা শেখ রাসেল দিবসে রাসিকের বর্ণাঢ্য র‌্যালি ও ব্যাতিক্রমি আয়োজন ভাংগা থেকে র‍্যাবের হাতে ইয়াবাসহ বিকাশ প্রতারক চক্রের ২ সদস্য আটক শেখ রাসেল দিবস উদযাপন করলেন পটুয়াখালী মেয়র মহিউদ্দিন আহম্মেদ শার্শায় উপজেলা প্রসাশনের আয়োজনে শেখ রাসেলের জন্মদিন পালিত কমলগঞ্জে শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে, আলোচনা সভা ও পুরুষ্কার বিতরনী অনুষ্টিত

রাজবাড়ীর পাংশা থেকে তিন মাদক ব্যবসায়ী আটক

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ৬ আগস্ট, ২০২১

বিধান মন্ডল ফরিদপুর প্রতিনিধিঃ রাজবাড়ী জেলার পাংশা হতে অস্ত্র এবং বিপুল পরিমান ইয়াবাসহ ৩ জন মাদক ব্যবসায়ী আটক করেছে র‍্যাব-৮। আটককৃত মাদক ব্যাবসায়ীরা হলো আশরাফুজ্জান ওরফে আরিফ (৩৩), মোঃ মিন্টু মন্ডল (২৯), উভয় জেলা-রাজবাড়ী ও মোঃ মামুন শিকদার (৩১), জেলা-পিরোজপুর।

বৃহস্পতিবার (৫ আগষ্ট) গোয়েন্দা তথ্যের ভিত্তিতে একটি বিশেষ আভিযানিক দল রাজবাড়ী জেলার পাংশা থানাধীন ভট্টাচার্য গ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে উক্ত মাদক ব্যাবসায়ীদের আটক করে।

এ সময় আটককৃত আসামীদের হেফাজত হতে ১টি বিদেশী পিস্তল, ৯ হাজার ২শ পিচ ইয়াবা, মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ৯টি সীমকার্ডসহ ৬টি মোবাইল ফোন জব্দ করা হয়।

আসামীদের স্বীকারোক্তি থেকে জানা যায় আসামীরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বিভিন্ন সময় একে অপরের সহায়তায় সাধারণ এলাকাবাসীদেরকে অস্ত্রের হুমকি দেখিয়ে রাজবাড়ী জেলার পাংশা থানার বিভিন্ন এলাকায় দীর্ঘদিন যাবত মাদক দ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রয় করে আসছে।

উদ্ধারকৃত অস্ত্র, মাদকদ্রব্য ও অন্যান্য আলামত সহ গ্রেফতারকৃত আসামীদের বিরম্নদ্ধে রাজবাড়ী জেলার পাংশা থানায় অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে সাংবাদিকদের জানায়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ