1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শনিবার, ৩১ জুলাই ২০২১, ১০:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম:
দশমিনায় অবৈধ বালু উত্তোলন করায় জরিমানা ও দন্ড দশমিনায় গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার স্বজনদের দবি স্বামী মেরে লাশ ঝুলিয়ে রেখেছে কুষ্টিয়া দৌলতপুরে ভ্রাম্যমাণ আদালতে ২৪ হাজার টাকা জরিমানা আদায় দৌলতপুরে পদ্মা নদীতে নিখোঁজের ৬ ঘন্টা পর দুই কলেজ ছাত্রের লাশ উদ্ধার কুষ্টিয়া দৌলতপুরে ভাতিজার হাসুয়ার আঘাতে চাচা খুন পটুয়াখালী ২ সন্তানের জননীকে মোবাইল ফোনে বিরক্ত ও কু-প্রস্তাব দেয়ায় অভিযোগ। কালের বিবর্তনে কর্মব্যস্ত কুমার পাড়া এখন শুনসান, নীরবতা কুষ্টিয়া দৌলতপুরে ৭টি সেচ পাম্প চুরি করোনায় মৃতদের কাজে নিয়জিত ৭৬ জনকে প্রধানমন্ত্রীর প্রণোদনা দিলেন রাসিক মেয়র লিটন রাজশাহীতে ডা. অর্ণা জামানের উদ্যোগে জয়ের জন্মবার্ষিকী পালিত

রাজশাহীতে করোনা দুর্দিনে ঈদ সামগ্রী পৌঁছে দিলো জেলা পুলিশ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৯ জুলাই, ২০২১

মাজহারুল ইসলাম চপল, ব্যুরো চীফঃ দেশে করোনার দুর্দিনে ঈদ সামগ্রী পৌছে দিয়ে প্রশংনীয়ভাবে সেবা নিশ্চিত করেছেন বাংলাদেশ পুলিশ। তবে রাজশাহী জেলা পুলিশের এবারের সেবা যেন একটু ব্যতিক্রম। রাজশাহী জেলা পুলিশের সম্মানিত পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, বিপিএম (বার) এর নির্দেশে ঈদ উপহার শুধু অসহায় গরীব পরিবারই নয়, বাদ যায়নি গরীব সাংবাদিকও।

বিগত এক সপ্তাহ ধরে রাজশাহীর প্রতিটি উপজেলা বা থানা এলাকার অসহায় ও দুস্থ মানুষের মাঝে এই ঈদ সামগ্রী বিতরণ করেছেন। বাড়ি বাড়ি গিয়ে এক হাজার অসহায় ও দুস্থ পরিবারের হাতে ঈদসামগ্রী তুলে দিয়েছে রাজশাহী জেলা পুলিশ। শুধু তাই নয় প্রতিটি সাংবাদিক সংগঠনকে দেওয়া হয়েছে ডালা সাজিয়ে ঈদ সামগ্রী উপহার।

এই উপহারের ডালায় ছিল,এক কেজি চিনিগুড়া পোলাও চাল, এক কেজি চিনি, এক প্যাকেট গুড়া দুধ, দুই প্যাকেট খিল সেমাই, এক প্যাকেট লাচ্চা সেমাই, কিসমিস, এক লিটার কোক, এক প্যাকেট লুডুলস। এই ঈদ উপহারের ডালাটি যেন সাংবাদিক পুলিশের সহযোগিতার হাত আরও অটুট বন্ধনে নিশ্চিত করেছেন বর্তমান পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, বিপিএম(বার)।

এবিষয়ে জেলা পুলিশের মুখ্যপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার ইফতেখায়ের আলম তথ্য নিশ্চিত করে বলেন, করোনা মহামারির কারণে সংকটময় সময় পার করছি আমরা। সামনে পবিত্র ঈদুল আযাহ্। তাই সংকটময় পরিস্থিতিতে অসহায় মানুষের দরজায় ঈদ উপহার নিয়ে হাজির হয়েছে জেলা পুলিশ।

রাজশাহী জেলার আটটি থানার বিভিন্ন প্রত্যন্ত এলাকায় ঘুরে ঘুরে পুলিশ সদস্যরা হাজারো অসহায় ও দুস্থ পরিবারের হাতে এই ঈদসামগ্রী পৌঁছে দিয়েছেন। তিনি আরও বলেন, প্রত্যেককে পোলাও চাল, সেমাই, চিনি, প্যাকেটজাত গুঁড়া দুধ ও সয়াবিন তেল উপহার হিসেবে দেওয়া হয়েছে। প্রত্যেক থানার কর্মকর্তারা ঈদ উপহার নিয়ে প্রান্তিক এসব মানুষের বাড়ি বাড়ি গিয়েছিলেন।

রাজশাহী জেলা পুলিশ আইনশৃঙ্খলা রক্ষার পাশাপাশি মানবিক কার্যক্রমে সর্বদা সাধারণ জনগণের পাশে রয়েছে বলেও জানান। সাংবাদিক সংগঠনকে ঈদ সামগ্রী ডালা দেওয়ার বিষয়ে বললে তিনি বলেন, সাংবাদিকরা পুলিশের সব সময়ের বন্ধু। সাংবাদিক সংগঠনকে যে ডালা দেওয়া হয়েছে তা শুধুমাত্র আমাদের পুলিশ সুপার মহোদয়ের ভালবাসা মাত্র।

এই উপহারটাকে অন্যভাবে নেওয়া যাবেনা। সাংবাদিকরা যেমন পুলিশকে সহযোগিতা করেন, আমাদের পুলিশ সুপার মহদোয়ও সাংবাদিক বান্ধব। স্যার সাংবাদিকদের প্রতিটি বিষয় খুব গুরুত্ব দিয়ে দেখেন, আগামীতেও দেখবেন এবং সহযোগিতা করবেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ