1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম:

রাজশাহীতে ডিবি পুলিশের অভিযানে নকল ঔষধ উদ্ধারসহ আটক ১

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২৪ এপ্রিল, ২০২১
রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের ( ডিবি) বিশেষ অভিযানে নকল ঔষধ উদ্ধারসহ একজনকে আটক করা হয়েছে।

রাজশাহীতে ডিবি পুলিশের অভিযানে নকল ঔষধ  উদ্ধারসহ আটক ১


রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের ( ডিবি) বিশেষ অভিযানে নকল ঔষধ উদ্ধারসহ একজনকে আটক করা হয়েছে।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত কমিশনার আবু কালাম সিদ্দিকের নির্দেশনা এবং মহানগর গোয়েন্দা শাখার উপ-পুলিশ কমিশনার (ডিসি) আরেফিন জুয়েল এর নেতৃত্বে ২৩ এপ্রিল ২১ তারিখ সোমবার রাত ৮.৩০ মি. নগরীর চন্দ্রিমা আবাসিক এলাকার জনৈক আনিস এর বাড়ি থেকে বিপুল পরিমাণ নকল ঔষধ, কাঁচামাল এবং মেশিন জব্দ করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

এ সময় আনিসুর রহমান আনিস (৪২) কে আটক করে। আনিসের বাবার নাম মৃত আনসার আলী। তিনি বিভন্ন নামী দামী ঔষধ কোম্পানির নকল ঔষুধ তৈরি করে দেশের বিভিন্ন স্থানে বাজারজাত করতো। রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) পরিদর্শক আশিক ও রেজাউল ইসলামসহ সঙ্গীয় ফোর্স শুক্রবার রাত ৯টার দিকে আনিসের বাড়িতে অভিযানে যায়।

নগরীর চন্দ্রিমা থানার ভদ্রা জামালপুর এলাকায় আনিসের বাড়ি। নির্জন এলাকার এই বাড়িটির একটি ঘরে মেশিন বসিয়ে এই নকল ঔষুধ তৈরি করতো আনিস। এবিষয়ে মহনগর গোয়েন্দা শাখার উপ-পুলিশ কমিশনার ( ডিসি) বলেন, নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বাড়িটিতে অভিযান চালানো হয়।

এ সময় চারটি নামি কোম্পানীর বিপুল পরিমাণ নকল ঔষুধ জব্দ করা হয়েছে। ঔষুধের কারিগরকেও আটক করা হয়েছে। ঔষুধের পরিমাণ কত তা এখনই বলা যাচ্ছে না। নকল কারখানাসহ আটককৃত ব্যক্তির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ