1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০১:২৯ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে কিশোর- কিশোরী ক্লাবে সংগীত ও আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত দৌলতপুরে আশিটি মেহগনি গাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা লক্ষ্মীপুর রায়পুরে হত্যা মামলায় পিতা-পুত্রের যাবজ্জীবন গৌরাঙ্গপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহে জেলা পুলিশের উদ্যোগে করোনা সংক্রমণরোধে মাস্ক বিতরণ গাংনীতে আইডিয়াল ফাস্ট এইট ট্রেনিং সেন্টারের সনদ ও পুরস্কার বিতরণ রাসিক মেয়রের সুস্থ্যতা চেয়ে দোয়া মোনাজাত করেছেন রুয়েট কর্মচারী সমিতি দশমিনায় হলুদে হলুদে কৃষকে মাঠ দশমিনায় রাস্তাারপাশে ঝুঁকিপূর্ন মরা গাছ সরকার হারাচ্ছে রাজস্ব আদিবাসীদের উন্নয়নে আওয়ামীলীগ সরকারের বিকল্প নেই. এমপি ছলিম

রাজশাহীতে পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে সংবাদ সম্মেলন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১
রাজশাহীতে পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে সংবাদ সম্মেলন

রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহী বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারণ চন্দ্র বর্মন এর বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে শিরিন সুলতানা ও তার ভুক্তভুগি পরিবার।

২৩ মার্চ মঙ্গলবার সকাল ১২ টা নগরীর অভিজাত একটি কমিউনিটি সেন্টারে এই সংবাদ সম্মেলন করা হয়। সংবাদ সম্মেলনকারির বাড়ি নগরীর শষ্টিতলা এলাকায় ( নিউ মার্কেটের উত্তর পাশ সংলগ্ন)। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, গত ২০১৮ সাল থেকে আমাদের বসত বাড়ি নিয়ে সমস্যা বাধে এবং চারটি ভাগে ভাগ হয়।

এই ভাগিদের মধ্যে তিন অংশিদার এক হলেও আরেক পক্ষ সমোঝোতায়ই আসেনা। এরপর থেকে সমস্যাটা বাড়তে থাকে। পরে সেই পক্ষ থানার ওসিকে ম্যানেজ করে জবরদখল করে বাড়ি নির্মান কাজ শুরু করে। এতে বাকি অংশিদার বাধা দিতে গেলে সমস্যাটা আরও জটিল হয়। আমরা থানার সরনাপন্ন হলে থানার অফিসার ইনচার্জ তেমন গুরুত্ব দেননা।

পরে কোর্টে মামলা করে ১৪৫ ধারা জারি করলে তবুও পুলিশ কোন কাজ করেনা। আমারা বার বার থানা পুলিশের সহযোগিতা চেয়ে ক্লান্ত হয়ে গেছি। তাই বাধ্য হয়ে সাংবাদিক ভাইদের সহযোগিতা চাচ্ছি। আপনারা জাতির বিবেক, আপনারাই পারেন সঠিক তথ্য তুলে ধরতে। তাই আপনাদের লিখনির মাধ্যমে উধ্বর্তন মহলের দৃষ্ট আকর্ষণ করছি।

এবিষয়ে রাজশাহী বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ নিবারণ চন্দ্র বর্মন এর মুঠোফোনে যোগাযোগ করলে তিনি ফোন রিসিভ করেননি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ