1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রাজশাহীতে বন্ধুর হাতে বন্ধু খুন - dailynewsbangla
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৬:৩৪ অপরাহ্ন
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনে কাটা পড়ে নিহত ২ আদালতের রায় ও পৈতৃক জমি থেকে উচ্ছেদকল্পে  হামলা ও লুটপাটের বিরুদ্ধে সংবাদ সম্মেলন   বোয়ালমারীতে নারী নির্যাতন মামলায় গ্রেপ্তার প্রধান শিক্ষক আমার সংবাদের প্রতিনিধি কিশোরের বাবা চলে গেলেন না ফেরার দেশে যশোরে প্রথম নির্বাচনী জনসভায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রাজশাহীতে ডায়াবেটিক রোগিদের জন্য উদ্বোধন হলো এ্যাপস “থানায় মামলা না নেওয়ায় আওয়ামী লীগে ক্ষোভ” বঙ্গবন্ধু মুর‌্যালে নাশকতার ঘটনার পাঁচদিন অতিবাহিত হলেও গ্রেপ্তার হয়নি কেউ সালথায় সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত সালথায় দুদিন ব্যাপী বিজ্ঞান মেলার উদ্বোধন  বোয়ালমারীতে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

রাজশাহীতে বন্ধুর হাতে বন্ধু খুন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১০ এপ্রিল, ২০২১
রাজশাহীতে বন্ধুর ছুরিকাঘাতে খুন মিজানুর রহমান।

রাজশাহী প্রতিনিধিঃ রাজশহী মহানগরীর হেতম খাঁ বিদ্যুৎ ভবনের সামনে এক আনসার বাহিনীর বাস্কেকবল কোচ মিজানুর রহমানকে ( ৩৫) ছুরিকাঘাতে খুন করেছে তারই বন্ধু হেতম খাঁ এলাকার মদনের ছেলে মাধব।

শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় এ হত্যাকাণ্ড ঘটে। নিহত মিজানুরের বাড়ি নগরীর হেতম খাঁ সবজিপাড়া এলাকায়। তিনি গাজিপুর সখিপুরে আনসার ব্যাটেলিয়ানের বাসকেট বল জুনিয়র কোচ ও খেলোয়াড় ছিলেন। বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ নিবারণ চন্দ্র বর্মণ জানান, ছুটিতে মিজানুর রহমান গত ৬ এপ্রিল রাজশাহীতে এসেছিলেন।

সন্ধ্যায় বিদ্যুৎ ভবনের পাশের গলিতে বন্ধুদের সাথে আড্ডা দিচ্ছিলেন। এসময় বন্ধুদের সাথে মোবাইলের লাইট বন্ধ করা নিয়ে কথা কাটাকাটি হয়। তখন হেতম খাঁ এলাকার মাধব নামের এক ব্যক্তি এসে উপর্যপুরি ছুরিকাঘাতে তাকে গুরুতর আহত করে।

গুরুতর অসুস্থ্য অবস্থায় মিজানকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর থেকেই মাধব পলাতক রয়েছে। এরপর বিদ্যুৎ অফিসের সামনে রাস্তা অবরোধ করে রাখে এলাকাবাসি। এ নিয়ে ঐ এলাকায় উত্তেজনা বিরাজ করছে। ঘটনার তিন ঘন্ট অতিবাহিত হলেও হত্যাকারি মাদবকে আটক করতে পারেনি। রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রক্রিয়া চলমান।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ