1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ১০:৩৬ অপরাহ্ন
শিরোনাম:

রাজশাহীতে ৭ বছরের স্কুল ছাত্রীকে ধর্ষনের অভিযোগ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২২ মার্চ, ২০২১
প্রতীক ছবি

রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহীতে ৭ বছরের (১ম শ্রেনীর) স্কুল ছাত্রীকে ধর্ষনের অভিযোগ পাওয়া গেছে। অভিযোগ সূত্রে জানাযায়, নগরীর চারখোটা মোড় (রেললাইনের ধার) মোঃ মাসুমের ছেলে মোঃ সাব্বির হোসেন (১৬) একই এলাকার জৈনক ব্যাক্তির ৭ বছরের স্কুল ছাত্রীকে ধর্ষন করে। এলাকাবাসির তথ্যমতে, গত ২১ মার্চ রবিবার আনুমানিক রাত ৮. ৪৫ মিনিটে চারখোটা মোড় সংলগ্ন জলিলের আম বাগান বা জঙ্গলার ভেতরে আপত্তিকর অবস্থায় দেখতে পায়।

এবং সাব্বির ও ভিক্টিমকে হাতেনাতে ধরে পার্শবর্তী কাশিয়াডাঙ্গা থানায় খবর দেয়। খবর পেয়ে থানা পুলিশ দুইজনকে পুলিশি হেফাজতে নেয়। বিষয়টি নিয়ে ভিক্টিমের মায়ের সাথে কথা বললে তিনি জানান, আমি একটি বেসরকারি হাসপাতালে চাকরি করি আর আমার স্বামি অটো রিক্সা চালাই। আমরা পেটের দায়ে বেশিরভাগ সময় বাইরে থাকি।

রবিবার রাত সাড়ে আটটার দিকে আমার মেয়ে বাসা থেকে বের হয়ে বিস্কুট কেনার উদ্দেশ্য দোকানে যায়। সেখান থেকে ফেরার পথে মাসুমের ছেলে সাব্বির আমার মেয়েকে ১০০ টাকা দিবে বলে লোভ দেখিয়ে জলিলের বাগানে ডেকে নিয়ে যায়, এরপর আমার অবুঝ মেয়ের সর্বনাশ করে। আমি এর বিচার চাই।

এবিষয়ে কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মাসুদ পারভেজ এর সাথে সাক্ষাৎ করলে তিনি জানান, ঘটনাটি রবিবার রাত পৌনে নয়টার দিকে ঘটেছে। ঘটনাটি ঘটার সাথে সাথেই স্থানীয় জনতা আসামি সাব্বিরকে আটক করে। এরপর পুলিশ ঘটনাস্থল থেকে দুইজনকে উদ্ধার করে। পরে শিশুটির মা বাদী হয়ে আসামী সাব্বিরের বিরুদ্ধে ২০০০ সালের নারী ও শিশু আইনের ৯/১ ধারা এবং পর্নোগ্রাফি আইনের ৮ ধারায় মামলা রজু করে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ