1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০২:২১ পূর্বাহ্ন
শিরোনাম:
ভেড়ামারায় পদ্মা নদীতে অজ্ঞাত মরদেহ উদ্ধার নোয়াখালীতে সাংবাদিক অনু’র মুক্তির দাবিতে বিএমএসএস এর মানববন্ধন। টাঙ্গাইলের মির্জাপুরে বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষনের ছাপানো অনুলিপি বিতরণ। দশমিনায় অবৈধ স্থাপনা উচ্ছেদ আভিযান টাঙ্গাইলের শিহাব হত্যা মামলায় ৪ আসামির আত্মসমর্পণ, জামিন নামঞ্জুর। কুষ্টিয়ার ভেড়ামারায় সরকারি লীজকূত চন্দনা নদীর জলমহল অবৈধ ভাবে দখলের প্রতিবাদে সংবাদ সম্মেলন দৌলতপুরে শিল্পকলা একাডেমির নির্বাহী কমিটি গঠন দশমিনায়  শিক্ষা সপ্তাহ-২০২২ উপলক্ষে  শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান ও  শিক্ষক  শিক্ষার্থীদের মাঝে সন্মননা ক্রেস্ট বিতরন সালথায় সমাজকর্ম ও শিশু সুরক্ষায় সমাজকর্মীদের গুরুত্ব বিষয়ে র‌্যালি  অনুভবে_খুঁজে_ফেরা

রাজশাহীর অসহায়দের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২ জুন, ২০২১

মাজহারুল ইসলাম চপল, ব্যুরো চীফঃ করোনাভাইরাস এর বিস্তার ও প্রাদুর্ভাবের ফলে অসহায় ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে কালেক্টরেট ক্লাবের পক্ষ থেকে ৩০০ জনকে প্রধানমন্ত্রীর উপহার তুলে দেন জেলা প্রশাসনের সম্মানিত জেলা প্রশাসক আব্দুল জলিল।

মঙ্গলবার ( ২ জুন ) সকাল ১১টায় রিভারভিউ কালেক্টরেট স্কুল মাঠে রাজশাহী জেলা কালক্টরেট ক্লাবের আয়োজনে উপহার বিতরণ করেন জেলা প্রশাসক আব্দুল জলিল। এই উপহার ব্যাগে ছিল ১৫ কেজি সাদা ভাতের চাল। উপহার বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে আব্দুল জলিল বলেন , চলমান করোনা যুদ্ধে খাবার নিয়ে ভয় পাবেন না, সরকার আপনাদের সাথে আছে।

তবে এই মহামারির শুরু থেকে আমাদের সরকার তথা জননেত্রী শেখ হাসিনা অনেক সচেতন থেকে করোনা মোকাবেলা করেছেন যা আপনারা দেখেছেন। আমাদের পার্শবর্তী দেশ ভারতের অবস্থা খুবই খারাপ। করোনার ভারতীয় ভ্যারিয়েন্ট বর্তমানে বাংলাদেশে ঢুকে পড়েছে। তাই সবাই খুব সাবধানে থাকতে হবে। মাক্স ছাড়া কেউ বের হবেন না। পরবর্তীতে দেশের অবস্থা বিবেচনা করে আরও কর্মসূচি হাতে নেওয়া হবে।

এই উপহার বিতরণে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক শরিফুল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিষ্টেট আবু আসলাম, ত্রাণ ও পুনর্বাসন অফিসার আমিনুল হক, মিডিয়া মুখ্যপাত্র অভিজিৎ সরকার, রিভার ভিউ কালেক্টরেট স্কুলের প্রধান শিক্ষিকা মনোয়ারা পারভিন, কালেক্টরেট ক্লাবের মাসুদুল করিম, সেলিম রেজা, আবু সালেহ ইয়াসিন, জামান সিকদার, সাহাবুল ইসলাম সহ অন্যান কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ