1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বুধবার, ১৮ মে ২০২২, ১১:১৫ অপরাহ্ন
শিরোনাম:
পদ্মা বহুমুখী সেতু পারাপারে টোল নির্ধারণ সরকারের। ট্রাকে নয়, ডিলারদের দোকানে মিলবে টিসিবির পণ্য। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ফিরেছেন বলেই দেশে গণতন্ত্র ফিরেছে : মেয়র লিটন দৌলতপুরে যুবলীগের ব্যানারে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত বাঘায় র‍্যাবের হাতে অস্ত্রসহ আটক ১ শেখ হাসিনার ৪২তম  স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ। টাঙ্গাইলের নাগরপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন। সখীপুরে সড়ক সংস্কার ও ছাত্রী উত্ত্যক্ত বন্ধের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন। টাঙ্গাইলে বছর না যেতেই ভেঙে ফেলতে হলো প্রধানমন্ত্রীর উপহারের ঘর। নাগরপুরে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ।

রাজশাহীর মানবতার ফেরিওয়ালা “মোস্তফা” অসুস্থ্য হয়ে ভর্তি হাসপাতালে

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২৬ ডিসেম্বর, ২০২১

মাজহারুল ইসলাম চপল, ব্যুরোচীফঃ রাজশাহীতে গরীব অসহায়দের পাশে দাঁড়িয়ে সাহায্য করা সেই মানবতার ফেরিওয়ালা “মহিদুল ইসলাম মোস্তফা” অসুস্থ হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন।

২৫ ডিসেম্বর (শনিবার) রাত ১১.৫০ মিনিটে শ্বাসকষ্ট জনিত কারনে রামেক হাসপাতালের ২৯ নং ওয়ার্ডে ভর্তি করেন তার পরিবার। পরিবার সূত্রে জানাগেছে, গত ২১ ডিসেম্বর শুষ্ক কাশি ও শ্বাসকষ্ট শুরু হয়। আস্তে আস্তে কাশি ও শ্বাসকষ্ট দুটোই বেড়ে যায়। ২৫ তারিখ রাতে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়।

এবিষয়ে ২৯ নং ওয়ার্ডের কর্তব্যরত চিকিৎসক মোস্তফার শারীরিক অবস্থা পর্যালোচনা করেন এবং কিছুটা শঙ্কা মুক্ত আছেন বলে জানিয়েছেন। ঠান্ডা জনিত কারনে এমন হয়েছে। পরিচয়ঃ মহিদুল ইসলাম মোস্তফা মহানগর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক। বর্তমানে রুয়েট কর্মচারী ইউনিয়নের সভাপতি। স্বেচ্ছাসেবক লীগের আগমী কমিটির পদ প্রত্যাশী রয়েছেন।

উল্লেখ্য, মাত্র কয়েক দিন আগে এই মোস্তফা একটি সড়ক দুর্ঘটনায় আহত অপরিচিত এক বাচ্চাকে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসা দিয়ে ভাইরাল হয়েছিলেন মানবতার ফেরিওয়ালা শিরোনামে। এছাড়াও তিনি করোনার দুর্দিনে খাবার, নগদ অর্থ দিয়ে শত শত মানুষকে সাহায্য সহযোগিতা করেছিলেন। অথচ আজ নিজে অসুস্থ্য হয়ে হাসপাতালের বিছানায় । মোস্তফার জন্য দোয়া চেয়েছেন তার পরিবার।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ