1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৯:২৬ পূর্বাহ্ন
শিরোনাম:
রাসিক মেয়রের সহযোগিতায় হুইলচেয়ার পেলেন প্রতিবন্ধী জেসমিন খাতুন আসন্ন উপ-নির্বাচনে মহিলা সমর্থকদের রাসেলের পক্ষে ভোট প্রার্থনা ও পথসভা মহাদেবপুরে তথ্য অফিসের ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্টিত দশমিনায় চলছে পূজা মন্ডপে প্রস্তুুতি, ব্যস্ত সময় পার করছে মৃৎ শিল্পীরা দশমিনায় ইউপি সচিব ও তথ্য সেবক এর বিরুদ্ধে জন্ম সনদে অতিরিক্ত টাকা নেয়ার অভিযোগ দৌলতপুরে বাদশাহ্ এমপি’কে বরণ করতে হাজারো মানুষের ঢল দশমিনায় তানিয়া ধর্ষণ ও হত্যা মামলায় আপীল বিভাগ খুনীদের ফাঁসি বহাল উৎসবমুখর পরিবেশে নওগাঁয় আদিবাসী উড়াও সম্প্রদায়ের ঐতিহ্যবাহী কারাম উৎসব পালিত চার লেন সড়ক উন্নীতকরণ কাজের উদ্বোধন করলেন রাসিক মেয়র লিটন পটুয়াখালী জেলা পরিষদ কর্তৃক স্থাপিত বীর মুক্তিযোদ্ধা ভাস্কর্য উদ্বোধন

রাজশাহী সাংবাদিক ঐক্য পরিষদকে কুটুক্তি করায় আইনি ব্যবস্থা গ্রহনের সিদ্ধান্ত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৬ জুন, ২০২১

রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহীতে কর্মরত সাংবাদিকদের অধিকার ও স্বার্থরক্ষার শপথ নিয়ে “রাজশাহী সাংবাদিক ঐক্য পরিষদ” এর পথ চলা। এই পথ চলার শুরুতে অর্থাৎ ১২ জুন এই সংগঠনকে নিয়ে কুটুক্তিমুলক কথা ও সংবাদ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী জেলা শাখার সভাপতি রফিক আলম ও সাধারন সম্পাদক তরিকুল ইসলাম।

যেখানে এই নবগঠিত সংগঠনের সন্মানহানী চেষ্টা করা হয়েছে। যা রাজশাহীর কয়েকটি পত্রিকায় প্রকাশিত হয়েছে। এর আলোকে ঐ প্রকাশিত সংবাদের তিব্র প্রতিবাদ ও ক্ষমা চাওয়ার জন্য ২৪ ঘন্টার আল্টিমেটাম দেয় রাজশাহী সাংবাদিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দরা। যেহেতু ঐ সংবাদের প্রেক্ষিতে তারা ( রফিক আলম ও তরিকুল ইসলাম) ক্ষমা বা প্রতিবাদ বিজ্ঞপ্তি দেয়নি।

তাই ১৬ জুন (বুধবার) দুপুরে রাজশাহী সাংবাদিক ঐক্য পরিষদের অস্থায়ী কার্যালয়ে সাংগঠনিক ভাবে আলোচনা সভায় বসে সংগঠনটির আহ্বায়ক কমিটি আইনি পদক্ষেপের সিদ্ধান্ত নেয় । এই সভায় সভাপতিত্ব করেন রাজশাহী সাংবাদিক ঐক্য পরিষদের আহবায়ক অধ্যক্ষ আবু ইউসুফ সেলিম। সভা পরিচালনা করেন সদস্য সচিব ইয়াকুব শিকদার। এতে অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন পরিষদের যুগ্ম আহবায়ক মো: আজিবার রহমান, যুগ্ম আহবায়ক এসএম আব্দুল মুগনী নীরো প্রমুখ।

যেহেতু কুটুক্তিকারী সাংবাদিকরা ২৪ ঘন্টা পার হলেও তাদের ভুল স্বীকার করে ক্ষমা প্রার্থনা করেনি। তাই সিদ্ধান্ত অনুযায়ী ঐ সাংবাদিকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের সিদ্ধান্ত হয়। তবে চলমান লকডাউনের পর আইনি প্রক্রিয়া সম্পুর্ন করা হবে বলে সিদ্ধান্ত হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ