1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রাণীশংকৈল রামপুর বাজারে অবৈধ স্থাপনা উচ্ছেদ - dailynewsbangla
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৩:১৯ পূর্বাহ্ন
শিরোনাম:
বোয়ালমারীতে ইউপি সদস্যকে হাতুড়ি পিটা- পাল্টাপাল্টি অভিযোগ দশমিনায় দোয়া,  মোনাজাত ও অসহায়,এতিম ছাত্রদের মাঝে খাবার বিতরণ।  শেখ ফজলুল হক মনি’র ৮৪তম জন্মদিন আজ। ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত হলেন দৌলতপুরের জুয়েল রানা দশমিনায় স্যানিটারি ন্যাপকিন ভিডিং মেশিন বিতরন আলফাডাঙ্গায় গলায় ওড়না পেঁচিয়ে শিক্ষার্থীর আত্মহত্যা আলফাডাঙ্গায় পৌরসভা ও তিন ইউনিয়ন নির্বাচন” দুই মেয়র প্রার্থীসহ ছয়জনের মনোনয়ন বাতিল  রাজশাহী বিভাগে পরিবহন ধর্মঘট প্রত্যাহার  শতবাধা উপেক্ষা করে জনসমুদ্রে পরিনত রাজশাহীর গণ সমাবেশ ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হলেন, সালথার কৃতি সন্তান এ. এস. এম. ফেরদাউস

রাণীশংকৈল রামপুর বাজারে অবৈধ স্থাপনা উচ্ছেদ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৪ মার্চ, ২০২১
রাণীশংকৈল রামপুর বাজারে অবৈধ স্থাপনা উচ্ছেদ

মাহাবুব আলম রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে নন্দুয়ার ইউনিয়নের রামপুর হাটে ১ দিনের অভিযানে প্রায় ১শত ৫০ টি অবৈধ স্থাপনা উচ্ছেদের খবর পাওয়া গেছে। জানা গেছে, ২৪ মার্চ বুধবার সহকারী কমিশনার (ভূমি) প্রীতম সাহা হাটের অবৈধ স্থাপনা উচ্ছেদ সহ ১ একর ৫৫ শতক হাটের জমি দখল মুক্ত অভিযান পরিচালনা করেন।

এ সময় অভিযানে সহযোগিতা করেন তহসিলদার, জাহিরুল ইসলাম , এ এস আই মাহামুদুল হাসান,সাব ইন্সপেক্টর বদিউজ্জামান ,সহ সঙ্গীয় ফোর্স উপস্থিত ছিলেন। এ প্রসঙ্গে সহকারী কমিশনার ভূমি বলেন, হাটের ১ একর ৫৫ শতক জমি স্থানীয়রা অবৈধ ভাবে দখল করে কাঁচা পাকা স্থাপনা নির্মান করে সরকারি রাজস্ব ফাঁকী দিয়ে বসবাস সহ ব্যবসা বানিজ্য করে আসছে।

অবৈধ স্থাপনা সরিয়ে নেয়ার জন্য এর আগে নোটিশসহ বলা হয়েছে। তার পরেও কোন কর্নপাত না করায় আইনগত ভাবে নিয়মনীতি অনুযায়ী গড়ে উঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান চালানো হয়েছে। পরবর্তীতে প্রকৃত দোকানদারদের ঘর প্রদানের জন্য সুপারিশ করা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ