1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম:
সখীপুরে সড়ক সংস্কার ও ছাত্রী উত্ত্যক্ত বন্ধের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন। টাঙ্গাইলে বছর না যেতেই ভেঙে ফেলতে হলো প্রধানমন্ত্রীর উপহারের ঘর। নাগরপুরে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ।  রাজশাহী জেলার শ্রেষ্ট  সাব-ইন্সপেক্টর নির্বাচিত বাঘা থানার এস আই তৈয়ব  রাজধানীর ১৯ স্থানে বসবে পশুর হাট। আগামী ২ বছরের মধ্যে পৃথিবী হবে ডাটা নির্ভর : টেলিযোগাযোগ মন্ত্রী। নাগরপুরে ভোক্তা অধিকারের অভিযানে ৪৭৫২ লিটার তেল জব্দ ও ন্যায্য মূল্যে তেল বিক্রির নির্দেশ মণিরামপুরে মাদ্রাসার নির্মাণাধিন ৪তলা ভবনের ছাদ থেকে কাঠ পড়ে শিক্ষার্থী আহত সরকারকে ব্যর্থতার দায় নিয়ে পদত্যাগ করা উচিত, বিএনপি চেয়ারপার্সন উপদেষ্টা মিনু রাজশাহীর পবায় সড়ক দুর্ঘটনায় ঝরে গেল তিনটি প্রাণ 

রাণীশংকৈল রামপুর বাজারে অবৈধ স্থাপনা উচ্ছেদ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৪ মার্চ, ২০২১
রাণীশংকৈল রামপুর বাজারে অবৈধ স্থাপনা উচ্ছেদ

মাহাবুব আলম রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে নন্দুয়ার ইউনিয়নের রামপুর হাটে ১ দিনের অভিযানে প্রায় ১শত ৫০ টি অবৈধ স্থাপনা উচ্ছেদের খবর পাওয়া গেছে। জানা গেছে, ২৪ মার্চ বুধবার সহকারী কমিশনার (ভূমি) প্রীতম সাহা হাটের অবৈধ স্থাপনা উচ্ছেদ সহ ১ একর ৫৫ শতক হাটের জমি দখল মুক্ত অভিযান পরিচালনা করেন।

এ সময় অভিযানে সহযোগিতা করেন তহসিলদার, জাহিরুল ইসলাম , এ এস আই মাহামুদুল হাসান,সাব ইন্সপেক্টর বদিউজ্জামান ,সহ সঙ্গীয় ফোর্স উপস্থিত ছিলেন। এ প্রসঙ্গে সহকারী কমিশনার ভূমি বলেন, হাটের ১ একর ৫৫ শতক জমি স্থানীয়রা অবৈধ ভাবে দখল করে কাঁচা পাকা স্থাপনা নির্মান করে সরকারি রাজস্ব ফাঁকী দিয়ে বসবাস সহ ব্যবসা বানিজ্য করে আসছে।

অবৈধ স্থাপনা সরিয়ে নেয়ার জন্য এর আগে নোটিশসহ বলা হয়েছে। তার পরেও কোন কর্নপাত না করায় আইনগত ভাবে নিয়মনীতি অনুযায়ী গড়ে উঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান চালানো হয়েছে। পরবর্তীতে প্রকৃত দোকানদারদের ঘর প্রদানের জন্য সুপারিশ করা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ