1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রামেক হাসপাতালকে হাই ফ্লো ন্যাজাল ক্যানোলা দিলেন রাসিক মেয়র লিটন - dailynewsbangla
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৭:২৪ অপরাহ্ন
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনে কাটা পড়ে নিহত ২ আদালতের রায় ও পৈতৃক জমি থেকে উচ্ছেদকল্পে  হামলা ও লুটপাটের বিরুদ্ধে সংবাদ সম্মেলন   বোয়ালমারীতে নারী নির্যাতন মামলায় গ্রেপ্তার প্রধান শিক্ষক আমার সংবাদের প্রতিনিধি কিশোরের বাবা চলে গেলেন না ফেরার দেশে যশোরে প্রথম নির্বাচনী জনসভায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রাজশাহীতে ডায়াবেটিক রোগিদের জন্য উদ্বোধন হলো এ্যাপস “থানায় মামলা না নেওয়ায় আওয়ামী লীগে ক্ষোভ” বঙ্গবন্ধু মুর‌্যালে নাশকতার ঘটনার পাঁচদিন অতিবাহিত হলেও গ্রেপ্তার হয়নি কেউ সালথায় সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত সালথায় দুদিন ব্যাপী বিজ্ঞান মেলার উদ্বোধন  বোয়ালমারীতে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

রামেক হাসপাতালকে হাই ফ্লো ন্যাজাল ক্যানোলা দিলেন রাসিক মেয়র লিটন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১

মাজহারুল ইসলাম চপল, ব্যুরোচীফঃ দিন যতই গড়াচ্ছে করোনার প্রদুর্ভাব ততই বাড়ছে। তাই করোনা রোগীদের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালকে আরো ২টি হাই ফ্লো ন্যাজাল ক্যানোলা দিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

সোমবার রাত ৮টায় নগর ভবনে মেয়র দপ্তরকক্ষে রামেক হাসপাতাল পরিচালকের হাতে হাই ফ্লো ন্যাজাল ক্যানোলা ২টি তুলে দেন রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। করোনা রোগীদের জীবন বাঁচাতে রামেক হাসপাতালকে অব্যাহতভাবে সহযোগিতায় করায় রাসিক মেয়রকে আন্তরিক ধন্যবাদ জানান হাসপাতাল পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. শামীম ইয়াজদানী।

উল্লেখ্য, গত ৭ জুন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালকে ২টি ভেন্টিলেটর উইথ হাই ফ্লো ন্যাজাল ক্যানোলা সিস্টেম যন্ত্রপাতি কিনতে সিটি কর্পোরেশনের তহবিল থেকে ৩০ লাখ ৫০ হাজার টাকার একটি চেক প্রদান করেন রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

চেকটি গ্রহণ করেন রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. শামীম ইয়াজদানী। হাসপাতালের আইসিইউতে যুক্ত হওয়া ২টি ভেন্টিলেটর উইথ হাই ফ্লো ন্যাজাল ক্যানোলা করোনায় আক্রান্ত মুমূর্ষু রোগীদের বাঁচাতে এবং করোনা চিকিৎসায় উল্লেখযোগ্য অবদান রাখছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ