1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ০৪ জুলাই ২০২২, ১২:০৩ অপরাহ্ন
শিরোনাম:
কুষ্টিয়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে মাদক ব্যবসায়ী বাপ্পি আটক। ভেড়ামারায় জমি জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে ভাই ও বোনজামাইয়ের বিরুদ্ধে মিথ্যা ডাকাতির অভিযোগ টাকার অভাবে চিকিৎসা বন্ধ কিডনি রোগে আক্রান্ত শিশু আয়শা মনির।  জুলাই মাসে হচ্ছেনা এসএসসি ও সমমান পরীক্ষা বোয়ালমারীতে ট্রাকের চাপায় মা-মেয়ে নিহত ইসলাম ধর্ম গ্রহণ করায়  টাঙ্গাইলের এক শিক্ষার্থীকে প্রাণনাশের হুমকির অভিযোগ। বঙ্গবন্ধু সেতুর উপর দাড়িয়ে থাকা পিকআপকে অপর পিকআপের ধাক্কা, চালক নিহত। শিক্ষক হত্যা ও লাঞ্চিত করার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা। বঙ্গবন্ধু সেতুর উপর দাড়িয়ে থাকা পিকআপকে অপর পিকআপের ধাক্কা, চালক নিহত। দশমিনায় অবৈধ বালু উত্তোলনে তিনটি বলগেট আটক ও তিনজকে জরিমানা।

রাসিকের ওয়ার্ড উপনির্বাচনে টিফিন ক্যারিয়ারের পক্ষে প্রচারণায় বিশিষ্ট ব্যবসায়ী আওয়াল

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২ অক্টোবর, ২০২১

রাজশাহী ব্যুরোঃ আসন্ন রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) ৯নং ওয়ার্ডের উপনির্বাচনকে কেন্দ্র করে রাসেল জামানের পক্ষে নির্বাচনী প্রাচার-প্রচারণা চালিয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী শামসুজ্জামান আওয়াল।

শুক্রবার (১ অক্টোবর) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত রাসেল জামানের পক্ষে হোসনিগঞ্জ এলাকার বিভিন্ন বাড়ি বাড়ি গিয়ে টিফিন ক্যারিয়ার প্রতিকের জন্য ভোট চেয়েছেন তিনি। এসময় তিনি রাসেল জামানের জন্য এলাকাবাসীর কাছে দোয়া প্রার্থনা করেন। এলাকাবাসীও রাসেলের পক্ষে আছেন বলে আশ্বস্ত করেন। গণসংযোগ শেষে বিশিষ্ট ব্যবসায়ী আওয়াল সাংবাদিকদের জানান, আগামী ৭ অক্টোবর ৯ নং ওয়ার্ডে উপনির্বাচন। এই উপনির্বাচন ঘিরে এলাকাবাসীর মধ্যে সতস্ফুর্ত আগ্রহ সৃষ্টি হয়েছে। সবাই এই এলাকার উন্নয়ন চায়।

এলাকাবাসী যোগ্য প্রার্থী নির্বাচনে ভুল করবে না উল্লেখ করে আওয়াল জানান, রাসেল এলাকায় এমনিতেই জনপ্রিয়। শুধু নির্বাচন ঘিরে নয়, রাসেল এলাকার যুব সমাজ ও দরিদ্রদের জন্য অনেক আগে থেকেই কাজ করে চলেছেন।

করোনার মধ্যে এলাকার অন্তত ৪ হাজার পরিবারের মাঝে খাদ্য সহায়তা পৌছে দিয়েছে রাসেল। আগামীতে রাসেল ওয়ার্ড কাউন্সিলর নির্বাচিত হলে এর সুফল পাবে এলাকাবাসী। তবুও মানুষ যেন ভুল না করে সেজন্য সবাই সম্মিলিতভাবে কাজ করতে হবে, নির্বাচনী প্রচার প্রচারণা চালিয়ে যেতে হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ