1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ১২:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম:
ময়মনসিংহে জেলা পুলিশের উদ্যোগে করোনা সংক্রমণরোধে মাস্ক বিতরণ গাংনীতে আইডিয়াল ফাস্ট এইট ট্রেনিং সেন্টারের সনদ ও পুরস্কার বিতরণ রাসিক মেয়রের সুস্থ্যতা চেয়ে দোয়া মোনাজাত করেছেন রুয়েট কর্মচারী সমিতি দশমিনায় হলুদে হলুদে কৃষকে মাঠ দশমিনায় রাস্তাারপাশে ঝুঁকিপূর্ন মরা গাছ সরকার হারাচ্ছে রাজস্ব আদিবাসীদের উন্নয়নে আওয়ামীলীগ সরকারের বিকল্প নেই. এমপি ছলিম নাগরপুরে শিশু আফিয়ার রহস্যজনক মৃত্যু লক্ষ্মীপুরের শপথের আগেই মৃত্যুবরণ করেন নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান শার্শায় অগ্নিদগ্ধ হয়ে দীর্ঘ ২০ দিন যাবৎ বিছানায় ছটফট করছে এক গৃহবধূ রাজশাহীতে মসজিদে হামলার ঘটনাটি গুজব ছিল: মসজিদে স্বীকারোক্তি

রুবেল হত্যার রহস্য উদঘাটন করলেন-ডিবির ওসি শাহ কামাল আকন্দ: গ্রেফতার-০২

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১
ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) এ ঘটনায় সুমন মিয়া, ও খোকন, নামে দুইজন গ্রেফতার।

চরজেলখানা বেড়িবাঁধে রুবেল হত্যার রহস্য উদঘাটন করলেন-ডিবির ওসি শাহ কামাল আকন্দ: গ্রেফতার-০২।


গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ: ময়মনসিংহ নগরীর চরজেলখানা বেড়িবাঁধ থেকে দিদারুল ইসলাম রুবেল (৩০) নামে এক যুবকের লাশ উদ্ধারের দেড় মাস পর হত্যার রহস্য উদঘাটন করেছে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ ঘটনায় সুমন মিয়া (২৫) ও খোকন (২৫) নামে দুইজনকে গ্রেফতার করা হয়েছে বলে জানা যায়।

সুমনও খোকন দুজনই হত্যাকাণ্ডের বর্ণনা দিয়ে আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দি দিয়েছেন। আজ শুক্রবার (২৩ এপ্রিল) খ্রিঃ বিকেলে এসব তথ্য নিশ্চিত করেছেন ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শাহ কামাল আকন্দ।

ডিবির ওসি বলেন, গত ৩ মার্চ ২০২১ খ্রিঃ বাদ আছর রক্তাক্ত অবস্থায় চর জেলখানা বেড়িবাঁধে অজ্ঞাত যুবকের লাশ পরে থাকতে দেখা যায়। এরকম সংবাদ প্রচার হওয়ার পর কোতোয়ালি থানার তদন্ত ওসি ফারুক হোসেনসহ কোতোয়ালি থানা পুলিশ রুবেল নামে ওই যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার করে। পরে ৪ মার্চ কোতোয়ালি মডেল থানার মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

এরপর ১৩ মার্চ হত্যার রহস্য উদঘাটনের জন্য মামলাটি ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখায় ন্যস্ত করায় হয় বলে জানা যায়। ময়মনসিংহ পুলিশ সুপার মোঃ আহমার উজ্জামান পিপিএম-সেবা এর দিক নির্দেশনায় তদন্ত কার্যক্রম শুরু করে ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ (ওসি ডিবি) মোঃ শাহ কামাল আকন্দ এর নেতৃত্বে ডিবি পুলিশ।

ওসি আরও বলেন, দীর্ঘ তদন্তের পর অবশেষে হত্যার রহস্য উদঘাটন ও তথ্য প্রযুক্তির সহায়তায় আসামি শনাক্ত হয়। পরে অভিযান চালিয়ে গতকাল বৃহস্পতিবার (২২ এপ্রিল) ২০২১ খ্রিঃ রাত ৮টার দিকে আসামি সুমন মিয়াকে ভালুকার ড্রাইভারপাড়া এলাকা থেকে এবং রাত সাড়ে ১০টার দিকে সদরের চরভবানীপুর কোনাপাড়া এলাকা থেকে আরেক আসামি খোকনকে গ্রেফতার করা হয় বলে জানা যায়।

ডিবির ওসি শাহ কামাল আকন্দ বলেন, গ্রেফতার দুই আসামিই এ হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তারা জানান, নিহত রুবেলের কাছে মাদক বিক্রির টাকা পাওনা নিয়ে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে ছুরিকাঘাত করে তাকে হত্যা করে লাশ বেড়িবাঁধে ফেলে চলে যান হত্যাকারীরা।

এ ঘটনায় শুক্রবার দুপুরে গ্রেফতার দুই আসামিকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আরিফুল ইসলামের ১ নম্বর আমলি আদালতে হাজির করা হয়। পরে তারা হত্যাকাণ্ডর বর্ণনা দিয়ে ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করেছেন বলেও জানান জেলা গোয়েন্দা পুলিশর অফিসার ইনচার্জ (ওসি ডিবি) মোঃ শাহ কামাল আকন্দ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ