1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ১০:৫১ অপরাহ্ন

র‌্যাবের অভিযানে অপহরণ চক্রের নিকট হতে উদ্ধার-১

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২১

সোমবার (১৫/০২/২০২১ তারিখ) সন্ধ্যা ১৯.৩০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মোঃ এরশাদুর রহমান এর নেতৃত্বে একটি আভিযানিক দল টাঙ্গাইল জেলার সদর থানাধীন হাতিলা গ্রামে ভিকটিম উদ্ধার অভিযান পরিচালনা করে।

র‌্যাবের গোয়েন্দা তৎপরতায় এবং প্রযুক্তির মাধ্যমে অপহরণকারীদের নিকটে পৌছানোর পর একপর্যায়ে অপহরণকারীরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ভিকটিক মোঃ রঞ্জু মিয়া (৩০), পিতাঃ মোঃ মঞ্জুরুল ইসলাম খাঁন, সাং-ভুরভুরিয়া, থানাঃ দেলদুয়ার, জেলাঃ টাঙ্গাইল IJ কে হাতিলা গ্রামের উত্তর বাতকুরা বাজার থেকে অনুমান ৩০০ মিটার উত্তরে রেল লাইনের পাশে নির্ঝন জায়গায় ফেলে রেখে অপহণকারীরা কৌশলে পালিয়ে যায়।

পরবর্তীতে র‌্যাব সদস্যরা তাকে উদ্ধার করে। উল্লেখ্য যে, ভিকটিমকে অপহরণ করার পর অপহরণকারীরা তার পরিবারের কাছে বিকাশের মাধ্যমে ৫০,০০০/- (পঞ্চাশ হাজার) টাকা দাবি করেছিল। টাঙ্গাইল সদর থানার জিডি নং-৯৫৭ তারিখঃ ১৫/০২/২০২১ মূলে উক্ত অভিযান পরিচালনা করা হয়। উদ্ধারকৃত ভিকটিম মোঃ রঞ্জু মিয়া (৩০) IJ কে র‌্যাব অফিসে এনে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ