1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১০:২৭ পূর্বাহ্ন
শিরোনাম:
দশমিনায় ইউএনও করোনায় আক্রান্ত লক্ষ্মীপুরে ইউনিয়ন আওয়ামীলীগের কার্য নির্বাহী সংসদের সভা অনুষ্ঠিত রাজশাহীতে ভোট কারচুপির অভিযোগে সংবাদ সম্মেলন : চাই ভোট পুনর্গণনা দশমিনায় আশ্রায়ন প্রকল্পের বাসিন্দাদের শীতে কাঁপে হাড় দৌলতপুরে বৈদ্যুতিক সট সার্কিট থেকে আগুনঃ পুড়ে ছাই আসবাবপত্র টাঙ্গাইলে ৪ কেজি গাঁজা সহ গ্রেফতার মাদক সম্রাট জহুরুল উত্তরাঞ্চলে রবি মৌসুমে আলুর বাম্পার ফলনের সম্ভাবনা ফরিদপুরের মধুখালী থেকে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ আটক ১ মেহেরপুরের গাংনীর পল্লীতে মধ্যরাতে অগ্নিকান্ড! ব্যাপক ক্ষয়ক্ষতি লক্ষ্মীপুরে প্রধানমন্ত্রীর উপহার ৫ হাজার অসহায় মানুষের মাঝে শীতার্তের কম্বল বিতরণ করা হয়েছে

র‌্যাবের অভিযানে ২ জন জুয়ারি গ্রেফতার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে থাকে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী খুন, এবং অপহরনসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় গত ২২/০৪/২০২১ তারিখ প্রথম প্রহরে রাত ১.১৫ ঘটিকায় র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এর নেতৃত্বে স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন দত্তকুশা বুড়িবাড়ী(পশ্চিমপাড়া) গ্রামস্থ আসামী মিলন মাহামুদ এর নিজ বসত বাড়ীতে অভিযান পরিচালনা করে ০২ জন শীর্ষ জুয়ারিকে গ্রেফতার করে হয়।

এসময় তাহাদের নিকট থেকে অবৈধ জুয়ার লেনদেনের কাজে ব্যবহিৃত ০৩টি মোবাইল ফোন জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামী মোঃ মিলন মাহমুদ (২৩), পিতা- মোঃ দরাব আলী, মোঃ শাহ আলম (১৭) পিতা মোঃ জাহিদুল ইসলাম উভয় সাং- দত্তকুশা বুড়িবাড়ী, থানা- সলঙ্গা, জেলা- সিরাজগঞ্জ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, নিজস্ব মোবাইল ডিভাইসের মাধ্যমে মোবাইলে আর্থিক সেবা প্রদানকারী প্রতিষ্ঠান বিকাশের মাধ্যমে বেআইনী ভাবে আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে বাংলাদেশ সরকার ও বাংলাদেশ ব্যাংক কর্তৃক বিভিন্ন সময়ে জারীকৃত অবৈধ ই-ট্রানজেকশনের মাধ্যমে অবৈধভাবে জুয়া পরিচালনা করিয়া অনৈতিকভাবে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে।

তারা নিষিদ্ধ 9wickets.live facebook.com/groups/9wicket এর সহযোগীতায় Whatsapps agent গ্রুপের মাধ্যমে বিভিন্ন অনলাইন জুয়া পরিচালনা করে। উদ্ধারকৃত বিকাশ একাউন্ট নম্বারের বিকাশ এ্যাপস পর্যালোচনা করে দেখা যায় যে, বিকাশ একাউন্টে বর্তমানে (জব্দ কালীন সময়) স্থিতি আছে ১০,৮৩,৫৭৩.৩৮(দশ লক্ষ তিরাশি হাজার পাঁচশত তিয়াত্তর) টাকা।

গ্রেফতারকৃত জুয়ারিদের বিরুদ্ধে ১৮৬৭ সালের প্রকাশে জুয়া আইনের ৩/৪ ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাকে সিরাজগঞ্জের সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে। এ ধরণের জুয়া বিরোধী অভিযান সচল রেখে সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর। র‌্যাব-১২ কে তথ্য দিন – মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ