1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শনিবার, ১২ জুন ২০২১, ০৬:২৭ অপরাহ্ন
শিরোনাম:
বাঁশখালী থানায় বিশেষ অভিয়ানে দেশীয় মদ সহ আটক দুই রাজশাহীতে একদিনে করোনায় আরও ১৫ জনের মৃত্যুঃ বিকাল থেকে লকডাউন শুরু রাজশাহীতে পুলিশি হয়রানির শিকার দুই শিক্ষা প্রকোশলী নাগরপুরে শিল্প মিটার চুরির হিড়িক, মোবাইল নম্বর দিয়ে টাকা দাবি চোরদের নাটোর বড়াইগ্রামে গৃহবধূকে গলা কেটে হত্যার আসামি গ্রেফতার রাজশাহীতে ভূমি অধিগ্রহনের চেক হস্তান্তর ও ভূমি সেবা সপ্তাহ ২০২১ অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ায় কাঠালের বাম্পার ফলন, দেশের প্রথম ফাইলেরিয়া হাসপাতাল নতুন উদ্যোমে চালু করতে নতুন কমিটি গঠন দশমিনায় আর্থিক সহায়তার ও ঐচ্ছিক তহবিল থেকে প্রাপ্ত চেক বিতরন সাংবাদিকদের পেশাগত স্বার্থ রক্ষার লক্ষ্যে ‘রাজশাহী সাংবাদিক ঐক্য পরিষদ’ গঠিত

লকডাউনের মধ্যেও থেমে নেই নয়ন স্যারের কোচিং বাণিজ্য

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
বে-সরকারি কলেজ গড়াই মহিলা কলেজের শিক্ষক নয়ন স্যার।

কুষ্টিয়া: সরকারের নিষেধাজ্ঞা কে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে লকডাউনের মধ্যে বে-সরকারি কলেজ গড়াই মহিলা কলেজের শিক্ষক নয়ন স্যারের কোচিং বাণিজ্য থেমে নেই, সকাল থেকে বিকাল পর্যন্ত বিভিন্ন স্কুল-কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে ব্যাচ করে নিয়মিত কোচিং করাচ্ছেন নয়ন স্যার।

প্রথমে ১৪ ই এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত সরকার নির্দেশ মোতাবেক সাত দিনের লকডাউন ঘোষণা করলে পরবর্তীতে ২৮ তারিখ পর্যন্ত বৃদ্ধি করা হয়। এর মধ্যেও থেমে নেই কুষ্টিয়ায় কোচিং বাণিজ্য।

কুষ্টিয়ার কালিশংকরপুর সোনারবাংলা মসজিদের পাশে নিজস্ব চারতলা ভবনে স্বাস্থ্য বিধি না মেনে ছাত্র-ছাত্রী পড়াশোনা স্বাভাবিক রেখেছেন নয়ন স্যার। সরেজমিনে কোচিং এর ভিতর কয়েকটা শিক্ষার্থীকে ঢুকতে দেখলে তাদেরকে প্রশ্ন করা হলে তারা বলেন আমরা নয়ন স্যারের কাছে নিয়মিত পড়তে আসি তাই আজকেও এসেছি।

এ বিষয়ে নয়ন স্যারের সাথে কথা বললে সে জানান আমি কোচিং বন্ধ রেখেছি অনলাইনের মাধ্যমে ক্লাস নিচ্ছি কিন্তু উপরে কোচিং রুমে ঢুকলে দেখা যায় বেশ কয়েকজন ছাত্র ছাত্রী উপর থেকে নেমে নিচে চলে যায়।

দেশে প্রতিনিয়ত করোনা ভাইরাসের প্রাদুর্ভাব এবং মৃত্যুর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। করোনা ভাইরাস প্রতিরোধে সরকার লকডাউন এর মাধ্যমে ঘরে থাকার কথা বললেও কোচিংয়ের শিক্ষকরা তাদের কে কোচিং এ আসার জন্য বাধ্য করে, বিভিন্ন জায়গা থেকে ছাত্র-ছাত্রী আসেন নেই কেন স্বাস্থ্যবিধি, অভিবাবকদের কে শিক্ষকরা এমন ভাবে মেনেজ করা যে তাদের কাছে নিয়মিত পড়াশোনা না করলে পড়ালেখার মান খারাপ হয়ে যাবে এবং পরীক্ষায় তারা ভালো ফলাফল করতে পারবে না এই ভাবে অভিভাবকরা ছেলে মেয়েকে পড়ানোর জন্য রাজি হয়

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ