1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৬:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম:
কুষ্টিয়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে মাদক ব্যবসায়ী বাপ্পি আটক। ভেড়ামারায় জমি জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে ভাই ও বোনজামাইয়ের বিরুদ্ধে মিথ্যা ডাকাতির অভিযোগ টাকার অভাবে চিকিৎসা বন্ধ কিডনি রোগে আক্রান্ত শিশু আয়শা মনির।  জুলাই মাসে হচ্ছেনা এসএসসি ও সমমান পরীক্ষা বোয়ালমারীতে ট্রাকের চাপায় মা-মেয়ে নিহত ইসলাম ধর্ম গ্রহণ করায়  টাঙ্গাইলের এক শিক্ষার্থীকে প্রাণনাশের হুমকির অভিযোগ। বঙ্গবন্ধু সেতুর উপর দাড়িয়ে থাকা পিকআপকে অপর পিকআপের ধাক্কা, চালক নিহত। শিক্ষক হত্যা ও লাঞ্চিত করার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা। বঙ্গবন্ধু সেতুর উপর দাড়িয়ে থাকা পিকআপকে অপর পিকআপের ধাক্কা, চালক নিহত। দশমিনায় অবৈধ বালু উত্তোলনে তিনটি বলগেট আটক ও তিনজকে জরিমানা।

লকডাউনে রাজশাহীতে আরএমপি কমিশনারের ত্রান বিতরণ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২৫ এপ্রিল, ২০২১

মাজহারুল ইসলাম চপল, ব্যুরো চীফঃ করোনা ভাইরাস প্রতিরোধ কল্পে সরকারের দেওয়া লকডাউনে অসহায় ও হতদরিদ্রদের মাঝে ত্রান বিতরণ করেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ। বিশ্ব আতঙ্কিত করোনা ভাইরাস মোকাবিলায় সরকার প্রথম ধাপেই অর্থাৎ ২০২০ সালে খু্ব শক্ত অবস্থানে ছিল। সরকারের এই শক্ত অবস্থানের কারনে আজ দেশের মানুষ অনেকটায় সুরক্ষিত।

দেশের মানুষকে সুরক্ষিত রাখতে ২০২১ সালের এপ্রিলে আবারও লকডাউন ঘোষনা করে সরকার। সরকারের দেওয়া এই লকডাউনে জনগনের মুখে আহার তুলে দিতে অক্লান্ত পরিশ্রম করে চলেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক। এরই ধারাবাহিকতায় গত ২৪ এপ্রিল ( শনিবার) মধ্যরাতে নগরীর বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে ৫০০ ( পাঁচশত) দিনমুজুর, হতদরিদ্র ও অসহায় মানুষের মাঝে ত্রান তুলে দেন মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক।

এই ত্রান প্যাকেজের মধ্যে ছিল চাল ১০ কেজি, আলু ২ কেজি, লবন ১ কেজি, পিয়াজ আধা কেজি, ডাল আধা কেজি, তৈল আধা কেজি। ৬৪৯ টাকার ৬ টি প্রডাক্ট নিয়ে একটি প্যাকেট করা হয়।

এই ত্রান বিতরণ আয়োজনে উপস্থিত ছিলেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের আইকন ও মধ্যমনি সম্মানিত পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক, বোয়ালিয়া জোনের উপ পুলিশ কমিশনার ( ডিসি ) মোঃ সাজিত হোসেন, সহকারি কমিশনার ফারজিনা নাসরিন, বোয়ালিয়া মডেল থানার চৌকশ অফিসার ইনচার্জ নিবারণ চন্দ্র বর্মন। এছাড়াও বোয়ালিয়া জোনের প্রতিটি ফাঁড়ি ইনচার্জ সহ অন্যান পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ