1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৪:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম:
যশোরের শার্শার নাভারণে জাতীয় সড়ক দিবস ২০২১ পালিত হয়েছে দশমিনায় ধর্ষনের অভিযোগে আটক ২ ময়মনসিংহে ১৪ কেজী গাঁজা ও ২০ গ্রাম হেরোইনসহ কুখ্যাত ব্যাবসায়ী রতন গ্রেফতার সংবাদ প্রকাশের পর শার্শায় ভিজিডির চাউল আত্বসাতের তদন্ত শুরু উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা শেখ রাসেল দিবসে রাসিকের বর্ণাঢ্য র‌্যালি ও ব্যাতিক্রমি আয়োজন ভাংগা থেকে র‍্যাবের হাতে ইয়াবাসহ বিকাশ প্রতারক চক্রের ২ সদস্য আটক শেখ রাসেল দিবস উদযাপন করলেন পটুয়াখালী মেয়র মহিউদ্দিন আহম্মেদ শার্শায় উপজেলা প্রসাশনের আয়োজনে শেখ রাসেলের জন্মদিন পালিত কমলগঞ্জে শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে, আলোচনা সভা ও পুরুষ্কার বিতরনী অনুষ্টিত

লকডাউনে রাজশাহীতে আরএমপি কমিশনারের ত্রান বিতরণ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২৫ এপ্রিল, ২০২১

মাজহারুল ইসলাম চপল, ব্যুরো চীফঃ করোনা ভাইরাস প্রতিরোধ কল্পে সরকারের দেওয়া লকডাউনে অসহায় ও হতদরিদ্রদের মাঝে ত্রান বিতরণ করেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ। বিশ্ব আতঙ্কিত করোনা ভাইরাস মোকাবিলায় সরকার প্রথম ধাপেই অর্থাৎ ২০২০ সালে খু্ব শক্ত অবস্থানে ছিল। সরকারের এই শক্ত অবস্থানের কারনে আজ দেশের মানুষ অনেকটায় সুরক্ষিত।

দেশের মানুষকে সুরক্ষিত রাখতে ২০২১ সালের এপ্রিলে আবারও লকডাউন ঘোষনা করে সরকার। সরকারের দেওয়া এই লকডাউনে জনগনের মুখে আহার তুলে দিতে অক্লান্ত পরিশ্রম করে চলেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক। এরই ধারাবাহিকতায় গত ২৪ এপ্রিল ( শনিবার) মধ্যরাতে নগরীর বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে ৫০০ ( পাঁচশত) দিনমুজুর, হতদরিদ্র ও অসহায় মানুষের মাঝে ত্রান তুলে দেন মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক।

এই ত্রান প্যাকেজের মধ্যে ছিল চাল ১০ কেজি, আলু ২ কেজি, লবন ১ কেজি, পিয়াজ আধা কেজি, ডাল আধা কেজি, তৈল আধা কেজি। ৬৪৯ টাকার ৬ টি প্রডাক্ট নিয়ে একটি প্যাকেট করা হয়।

এই ত্রান বিতরণ আয়োজনে উপস্থিত ছিলেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের আইকন ও মধ্যমনি সম্মানিত পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক, বোয়ালিয়া জোনের উপ পুলিশ কমিশনার ( ডিসি ) মোঃ সাজিত হোসেন, সহকারি কমিশনার ফারজিনা নাসরিন, বোয়ালিয়া মডেল থানার চৌকশ অফিসার ইনচার্জ নিবারণ চন্দ্র বর্মন। এছাড়াও বোয়ালিয়া জোনের প্রতিটি ফাঁড়ি ইনচার্জ সহ অন্যান পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ