1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ১৬ মে ২০২২, ১১:৩৫ অপরাহ্ন
শিরোনাম:
সখীপুরে সড়ক সংস্কার ও ছাত্রী উত্ত্যক্ত বন্ধের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন। টাঙ্গাইলে বছর না যেতেই ভেঙে ফেলতে হলো প্রধানমন্ত্রীর উপহারের ঘর। নাগরপুরে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ।  রাজশাহী জেলার শ্রেষ্ট  সাব-ইন্সপেক্টর নির্বাচিত বাঘা থানার এস আই তৈয়ব  রাজধানীর ১৯ স্থানে বসবে পশুর হাট। আগামী ২ বছরের মধ্যে পৃথিবী হবে ডাটা নির্ভর : টেলিযোগাযোগ মন্ত্রী। নাগরপুরে ভোক্তা অধিকারের অভিযানে ৪৭৫২ লিটার তেল জব্দ ও ন্যায্য মূল্যে তেল বিক্রির নির্দেশ মণিরামপুরে মাদ্রাসার নির্মাণাধিন ৪তলা ভবনের ছাদ থেকে কাঠ পড়ে শিক্ষার্থী আহত সরকারকে ব্যর্থতার দায় নিয়ে পদত্যাগ করা উচিত, বিএনপি চেয়ারপার্সন উপদেষ্টা মিনু রাজশাহীর পবায় সড়ক দুর্ঘটনায় ঝরে গেল তিনটি প্রাণ 

শার্শায় ইস্রাফিল হোসেন হত্যার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১

ইকরামুল ইসলাম বেনাপোল প্রতিনিধি: শার্শার কাশিয়াডাঙ্গা গ্রামের ইস্রাফিল হোসেন হত্যার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে ভুক্তভোগী পরিবার এবং বিক্ষুদ্ধ এলাকাবাসী।

শুক্রবার বিকালে কাশিয়াডাঙ্গা গ্রামের মাঝেরপাড়া মোড়ে এই কর্মসূচির আয়োজন করা হয়। মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে এলাকার শত শত নারী-পুরুষ, বৃদ্ধ ও ছোট ছোট কোমলমতি শিশুরা দলমত ভূলে একত্রিত হয়ে অংশগ্রহণ করে।

এসময় মৃত ইস্রাফিলের পরিবার খুনের সাথে জড়িত আটক তিন আসামী সহ আরো ৫ আসামীকে আটক করে ফাঁসির দাবী করেন। অতি দ্রুত সঠিক বিচারকার্য শেষ করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র কাছে আবেদন জানান।

ইস্রাফিলের স্ত্রী রোজিনা খাতুন বলেন, আমার দুই মেয়ে ও ছেলেকে নিয়ে জীবনের কঠিন সময় পার করছি। এখন বাচ্চাদের দেখভাল করা, খাওয়া দাওয়া এবং তাদেরকে মানুষ করবো কিভাবে।

সমাজে ভাল ভাবে বেঁচে থাকার জন্য সার্বিক সহযোগিতা কামনা করেন তিনি। পাশাপাশি স্বামীর মৃত্যুর জন্য যারা দায়ি তাদের ফাঁসির দাবি করেন এই অসহায় নারী। কর্মসূচীতে এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও সূধিজনেরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ