1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৮:০৫ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে এল.জি.এস.পি-র রাস্তার কাজে অনিয়ম কুষ্টিয়া দৌলতপুরে, অ্যানথ্রাক্স রোগে আক্রান্ত ৫ জন রাসিক মেয়রের সহযোগিতায় হুইলচেয়ার পেলেন প্রতিবন্ধী জেসমিন খাতুন আসন্ন উপ-নির্বাচনে মহিলা সমর্থকদের রাসেলের পক্ষে ভোট প্রার্থনা ও পথসভা মহাদেবপুরে তথ্য অফিসের ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্টিত দশমিনায় চলছে পূজা মন্ডপে প্রস্তুুতি, ব্যস্ত সময় পার করছে মৃৎ শিল্পীরা দশমিনায় ইউপি সচিব ও তথ্য সেবক এর বিরুদ্ধে জন্ম সনদে অতিরিক্ত টাকা নেয়ার অভিযোগ দৌলতপুরে বাদশাহ্ এমপি’কে বরণ করতে হাজারো মানুষের ঢল দশমিনায় তানিয়া ধর্ষণ ও হত্যা মামলায় আপীল বিভাগ খুনীদের ফাঁসি বহাল উৎসবমুখর পরিবেশে নওগাঁয় আদিবাসী উড়াও সম্প্রদায়ের ঐতিহ্যবাহী কারাম উৎসব পালিত

শিশু মাকসুদার চিকিৎসা দায়িত্ব নিলেন উপজেলা নির্বাহী অফিসার বুলবুল আহমেদ।

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১
অগ্নিদগ্ধ দরিদ্র সাত বছরের শিশু মাকসুদার।

অগ্নিদগ্ধ শিশু মাকসুদার চিকিৎসা দায়িত্ব নিল উপজেলা প্রশাসন


নুরুল হক রুনু, মদন (নেত্রকোণা): অগ্নিদগ্ধ দরিদ্র সাত বছরের শিশু মাকসুদার চিকিৎসা দায়িত্ব নিলেন উপজেলা নির্বাহী অফিসার বুলবুল আহমেদ। প্রায় তিন সপ্তাহ পূর্বে, পুতুলের শাড়ি সুঁতা পুড়তে গিয়ে শরীরে থাকা জামায় আগুন লেগে সে মারাত্মক ভাবে অগ্নিদগ্ধ হয়। ঐ দিন শিশুটিকে মদন হাসপাতালে নিলে চিকিৎসক ঢাকা মেডিকেলের বার্ণ ইউনিটে রেফার্ড করেন।

দরিদ্র দিন মুজুর পিতা টাকার অভাবে মেয়েকে ঢাকায় না নিয়ে বাড়িতেই রেখে দেন।চিকিৎসা অভাবে শিশুটি শরীরের পোকা সংক্রমণে পঁচন ধরে যায়। শিশুটির এ অবস্থার সংবাদ সোস্যাল মিডিয়ায় বাইরাল হলে উপজেলা প্রশাসন তৎপর হয়ে, তার চিকিৎসা দায়িত্ব নেন। বৃহস্পতিবার ১৮ ফেব্রুয়ারি শিশু মাকসুদাকে উন্নত চিকিৎসা জন‍্য উপজেলা প্রশাসনের সহযোগিতায় শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে প্রেরণ করা হয়।

শিশুটি মদন পৌরসভার বাড়িভাদেরা গ্রামের দরিদ্র দিন মজুর সিদ্দিক মিয়া মেয়ে ও পৌরসভার বীর মুক্তিযোদ্ধা এ রহিম চৌধুরী অটিজম ও প্রতিবন্ধী স্কুলে প্রথম শ্রেণির ছাত্রী।মদন উপজেলা নির্বাহী অফিসার বুলবুল আহমেদ জানান , গতকাল আমি সামাজিক যোগাযোগ মাধ্যম করোনার একটি গ্রুপ এর মাধ্যমে শিশুটির অগ্নিদগ্ধের বিষয়টি জানতে পারি।তার চিকিৎসার জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রাথমিকভাবে নগদ ৩০ হাজার টাকা দেয়া হয়েছে। শিশুটিকে শেখ হাসিনা বার্ন অ্যান্ড সার্জারি ইনস্টিটিউট বিভাগে ভর্তির জন্য আজ ঢাকা পাঠানো হয়েছে । তার চিকিৎসার সকল খরচ উপজেলা প্রশাসন বহন করবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ