1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৪:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম:
স্থায়ী জামিন পেলেন দৌলতপুর উপজেলা যুবলীগ সভাপতি টোকেন চৌধুরীসহ ২২ নেতাকর্মী দৌলতপুরে মশার কয়েল থেকে আগুন লেগে ৪ বসতবাড়ি ভষ্মিভুত ১ শিশু আহত বোয়ালমারীতে মা মেয়েকে চাপা দেওয়া সেই গরু ভর্তি ট্রাক আটক রাজশাহীতে সোসাল ইসলামী ব্যাংক লিঃ ও ভিসা সেন্টারের ডলার দুর্নীতি নতুন ২৭১৬ শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্ত। বাউফলে ০২ জুয়েলার্স ব‍্যবসায়ী সহ ৪  ডাকাত গ্রেফতার. বাণিজ্যের নতুন দুয়ার খুলে দিল পদ্মা সেতু। দশমিনায় পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে প্রস্তুতি সভা। ভেড়ামারায় পাটুয়াকান্দি মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনের দাবিতে মানববন্ধন সালথায় বিনামূল্যে বীজ ও সার বিতরণ 

সচেতন হই, নিরাপদ রই: সচেতনতামূলক মাইকিং

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১০ এপ্রিল, ২০২১
আমাদের প্রিয় সৈয়দপুর’ নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন মানুষের মাঝে সচেতনতা সৃষ্টির লক্ষে মাইকে প্রচারণা চালিয়েছে।

আমাদের প্রিয় সৈয়দপুরের “সচেতন হই, নিরাপদ রই” সচেতনতামূলক মাইকিং


রেজা মাহমুদ,নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুর আমাদের প্রিয় সৈয়দপুর’ নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন মানুষের মাঝে সচেতনতা সৃষ্টির লক্ষে মাইকে প্রচারণা চালিয়েছে। শুক্রবার (৯ ফেব্রুয়ারি) উপজেলা জুড়ে ওই প্রচারণা চালানো হয়েছে।

মাইকে প্রচারণাকালে বলা হয় শহর আমাদের , দেশ আমমাদের, সচেতনতা সৃষ্টির দায়িত্বও আমাদের। আগাম সতর্কতায় আপনাকে এবং আপনার পরিবারকে সুস্থ্য ও নিরাপদে রাখতে সহায়তা করবে। তাই সচেতন হই, নিরাপদে রই। করোনাভাইরাসের ২য় ঢেউ সর্বসাধারণকে আগাম সতর্কতা অবলম্বন সহ করোনা ভাইরাস নিয়ে কোন গুজব বা আতংকিত না হয়ে আগাম সচেতনতা ও সরকারের দেওয়া নির্দেশনা অনুসরণ করতে বলা হচ্ছে সে মাইকিংয়ে।

সংগঠনের প্রতিষ্ঠাতা নওশাদ আনসারীর নেতৃত্বে আজিম, সামিউল, রাজা, শাহবাজ, সামির, , সোহেলসহ সংগঠনের অন্যান্য সদস্যরা কয়েকটি ভাগে বিভক্ত হয়ে করোনাভাইরাসের ২য় ঢেউ মোকাবেলায় ওই সচেতনতা মূলক প্রচার করছে উপজেলা জুড়ে।

জরুরী কাজে ঘরের বাইরে গেলে অবশ্যই মাস্ক ব্যবহার, মাস্কছাড়া অযথা ঘোরাফেরা করা যাবে না, শিক্ষার্থীদের দলবেধে যেখানে সেখানে আড্ডাকে বিরত, সর্বদা সামাজিক দুরুত্ব বজা রাখা, বিদেশ ফেরৎদের ১৪ দিন বাধ্যতামূলক হোম কোয়ারেন্টাইনে থাকা, প্রতিনিয়ত সাবান স্যানিটাইজার দিয়ে হাত ধোয়া, হাত মেলানো, কোলাকোলি প্রহার ও মানুষের সমাগম, সভা, সমাবেশ থেকে বিরতসহ সরকারি নির্দেশনা অনুসরণ করতে উপজেলার শহর ও গ্রামে দিনব্যাপি ওই সচেতনতামূলক মাইকিং করে ‘আমাদের প্রিয় সৈয়দপুর’ এর সদস্যরা।

সংগঠনের সামিউল আলিম জানান, করোনার ২য় ঢেউ মহামারী আকার ধারণ করেছে দেশে। আমাদের সৈয়দপুর জনবহুল উপজেলা হওয়ায় শহরটি যেনো বারুদের উপর দাড়িয়ে। এখন যদি জনগনকে সচেতন না করা হয় তাহলে করোনার সংক্রমন ঠেকানো যাবে না। আর নাগরিক দায়িত্ব বলেই আমরা নিজ খরচে জনগনকে সচেতন করতে বেরিয়েছি। চলবে আরও কয়েকদিন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ