1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১০:১২ অপরাহ্ন
শিরোনাম:
যশোরের শার্শার নাভারণে জাতীয় সড়ক দিবস ২০২১ পালিত হয়েছে দশমিনায় ধর্ষনের অভিযোগে আটক ২ ময়মনসিংহে ১৪ কেজী গাঁজা ও ২০ গ্রাম হেরোইনসহ কুখ্যাত ব্যাবসায়ী রতন গ্রেফতার সংবাদ প্রকাশের পর শার্শায় ভিজিডির চাউল আত্বসাতের তদন্ত শুরু উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা শেখ রাসেল দিবসে রাসিকের বর্ণাঢ্য র‌্যালি ও ব্যাতিক্রমি আয়োজন ভাংগা থেকে র‍্যাবের হাতে ইয়াবাসহ বিকাশ প্রতারক চক্রের ২ সদস্য আটক শেখ রাসেল দিবস উদযাপন করলেন পটুয়াখালী মেয়র মহিউদ্দিন আহম্মেদ শার্শায় উপজেলা প্রসাশনের আয়োজনে শেখ রাসেলের জন্মদিন পালিত কমলগঞ্জে শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে, আলোচনা সভা ও পুরুষ্কার বিতরনী অনুষ্টিত

সাংবাদিক রোজিনা ইসলামকে নির্যাতনের ঘটনায় সৈয়দপুরে মানববন্ধন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ মে, ২০২১

রেজা মাহমুদ, নীলফামারী জেলা প্রতিনিধি: দৈনিক প্রথম আলোর জ্যেষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্থা, শারীরিক নির্যাতন ও সাজানো মামলায় গ্রেপ্তারের ঘটনায় নীলফামারীর সৈয়দপুর মৌন মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ হয়েছে।

প্রথমআলো বন্ধুসভার উদ্যোগে মঙ্গলবার দুপুরে সৈয়দপুর প্রেসক্লাবের সামনে ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়। সমাবেশে একাত্বতা প্রকাশ করে অংশ নেয়, সৈয়দপুর শিল্পী সমিতি, মফস্বল সাংবাদিক ফোরামসহ বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দরা। প্রথম আলো সৈয়দপুর-পার্বতীপুর প্রতিনিধি এম আর আলমের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন, ইনডিপেন্ডেন্ট টেলিভিশনের নীলফামারী জেলা প্রতিনিধি মো. জসিম উদ্দিন, সৈয়দপুর মহিলা মহাবিদ্যালয়ের প্রভাষক শিউলী সুলতানা, পৌর ১১ নং ওয়ার্ড কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পু, সৈয়দপুর শিল্পী সমিতির সভাপতি হোসনে আরা লিপি, সাধারণ সম্পাদক এম আর টুটুল, সৈয়দপুর বন্ধুসভার সভাপতি ডালিম কুমার, সাধারণ সম্পাদক রেজাউল করিম, বন্ধুসভার সাবেক সভাপতি আব্দুল হাফিজ হাপ্পু, সাংবাদিক রেজা মাহমুদ,এম কে আনোয়ার, সাদিকুল ইসলাম, শাহবাজ সবুজ, জাকির হোসেন, আরমান হোসেন, সাবির আহমেদ সাবের, নওশাদ আনসারী, আলমগীর হোসেনসহ অন্যরা।

মানববন্ধন সমাবেশে বক্তারা বলেন, করোনাক্রান্তিতে মানুষ বেঁচে থাকার জন্য যেখানে সংগ্রাম চালিয়ে যাচ্ছে, ঠিক তখনই স্বাস্থ্যখাতের রাঘব-বোয়ালরা দূর্নীতির স্বর্গরাজ্য গড়ে তুলেছেন। অবিলম্বে রোজিনা ইসলামের মুক্তিসহ তাঁর ওপর নির্যাতনকারীদের গ্রেপ্তারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি। অন্যথায় সাংবাদিক সমাজ বৃহত্তর আন্দোলন গড়ে তুলবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ