1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৯:৫৬ অপরাহ্ন

সাংবাদিক লেলিন ও নুরুজ্জামান হাবলু মোল্লার দ্বন্দ্বের সমাধান

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১
ছবি: বামে নুরুজ্জামান হাবলু মোল্লা, ডানে সাংবাদিক লেলিন।

মোঃ জিল্লুর রহমান: কুষ্টিয়া দৌলতপুর উপজেলার আড়িয়া ইউনিয়ন এর হাবলু মোল্লা চত্বরে ডেইলি নিউজ বাংলা অফিস কে কেন্দ্র করে গত মঙ্গলবার (১ জুন-২০২১) অনুমানিক রাত সাড়ে ৮ টার সময় নুরুজ্জামান হাবলু মোল্লা ও সাংবাদিক আহসান হাবীব লেলিন, দুজনের মধ্যে বাক বিতন্ডা সৃষ্টি হয়।

এ ঘটনাকে কেন্দ্র করে মঙ্গলবার রাত ১০ টার সময় আহসান হাবীব লেলিন বাদী হয়ে দৌলতপুর থানায় একটি সাধারণ ডায়েরী করেন। যাহার ডায়েরী নং ৬৫ তারিখ ০১/০৬/২০২১।

এসময় আহসান হাবীব লেলিন সাধারণ ডায়েরিতে উল্লেখ করেছেন বিএনপি নেতা নুরুজ্জামান ওরুফে হাবলু মোল্লা পত্রিকা অফিসে এসে চড়াও হয়ে তার শাঙ্গপাঙ্গ নিয়ে গুলি করে মারার হুমকি দেন এরি পরিপ্রেক্ষিতে জীবনের নিরাপত্তা চেয়ে দৌলতপুর থানায় একটি সাধারন ডায়েরী করেন সাংবাদিক লেলিন।

বিষয়টি নিয়ে সাংবাদিকরা অনুসন্ধানে গেলে দেখা যায় যে সাধারণ ডায়েরী তে উল্লেখ করা অংশের গুলি করে মারার হুমকি পুরোটা সত্যতা না থাকলেও  কিছুটা সত্যতা মিলেছে।

এ ব্যাপারে দৌলতপুর প্রেসক্লাব ডিপিসি”র সভাপতি আব্দুল আলীম সাচ্চু, সাধারণ সম্পাদক মোঃ ফিরোজ কায়সার, সহ-যুগ্নু সাধারণ সম্পাদক মোঃ হেলাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মোঃ রাকিব হাসান, কোষাধক্ষ্য মোঃ জিল্লুর রহমান, সদস্য মোঃ সজল বিশ্বাস সহ স্থানীয়দের উপস্থিতিতে বৃহস্পতিবার সকাল ১১ টার সময় বড়গাংদিয়া হাবলু চত্বরে ডেইলি নিউজ বাংলা”র অফিসে বসে ঘরোয়া পরিবেশে আলোচনার এক পর্যায়ে বোঝা যায় যে দুজনের মধ্যে ভুল বোঝাবুঝির কারণে এ দ্বন্দ্ব সৃষ্টি হয়।

এসময় দৌলতপুর প্রেসক্লাব ডিপিসি”র সভাপতি আব্দুল আলীম সাচ্চু, সাধারণ সম্পাদক ফিরোজ কায়সার আলোচনার শেষে নুরুজ্জামান হাবলু মোল্লা ও আহসান হাবীব লেলিনকে ডেকে দু-জনের হাতে হাত দিয়ে কোলাকুলি করে সব দ্বিধা দ্বন্দ্ব ভুলে দৌলতপুর থানায় দায়ের করা ডাইরীটি তুলে নিতে বললে এ সময় সাংবাদিক লেলিন তার করা অভিযোগটি প্রত্যাহর করবেন বলে যানান।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ