1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শুক্রবার, ০৯ এপ্রিল ২০২১, ০৪:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম:

সাদা-কালো স্বেচ্ছাসেবী সংগঠন এর আত্মপ্রকাশ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ১৯ মার্চ, ২০২১

সাদাকে সাদা এবং কালোকে কালো বলার প্রত্যয় নিয়ে মতলব উত্তরের একঝাক তরুণ নিবেদিত প্রাণের সমন্বয়ে আত্মপ্রকাশ করলো স্বেচ্ছাসেবী সংগঠন সাদা-কালো। চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার এলকাশপুরের বকুল তলায় নদীতীরবর্তী মাঠে সদস্যদের চুরান্ত সভায় কৃষিবিদ রুহুল আমিন এর সভাপতিত্বে ১৯ মার্চ শুক্রবার বিকালে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ইন্জিনিয়ার তাজুল ইসলাম এর সঞ্চলনা সভায় সাদা-কালো স্বেচ্ছাসেবী সংগঠন এর উদ্যোক্তা সোহেল সরকার সংগঠনের লক্ষ্য উদ্দেশ্য প্রয়োজনীয়তা তুলে ধরেন। এ সময় আবুল কালাম আজাদ, সাংবাদিক সুমন সরদার, ডাঃ মুকুল হিমেল, সোহেল রানা, মহসিন কবির, শাহআলম প্রত্যেকেই সংগঠনের প্রয়োজনীয়তা ও আগামীর কর্ম পরিকল্পনা নিয়ে আলোচনা করেন।

আলোচনা সভার সভাপতি কৃষিবিদ রুহুল আমিন আগামী দুই বছরের জন্য সোহেল সরকারকে সভাপতি, সাংবাদিক সুমন সরদারকে সাধারন সম্পাদক ও ইঞ্জিনিয়ার তাজুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি ঘোষনা করেন।

মতলব উত্তরের সর্ববৃহৎ স্বেচ্ছাসেবী এই সংগঠনটি সাদা-কালো মেধাবৃত্তি, সাদা-কালো গুণীগর্ব সন্মাননা, অসহায় পরিবারে কর্মসংসংস্থান তৈরি, চিকিৎসা সেবা, মানবিক সেবা সহ জনগণ সম্পৃক্ত করা, অন্যায় অনিয়মের বিরুদ্ধে সত্যের সন্ধানে নির্ভীক পথচলার প্রত্যয় ব্যক্ত করে সভার মুলতবি ঘোষনা করেন সভার সভাপতি কৃষিবিদ রুহুল আমিন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ