1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৯:২২ অপরাহ্ন
শিরোনাম:
যশোরের শার্শার নাভারণে জাতীয় সড়ক দিবস ২০২১ পালিত হয়েছে দশমিনায় ধর্ষনের অভিযোগে আটক ২ ময়মনসিংহে ১৪ কেজী গাঁজা ও ২০ গ্রাম হেরোইনসহ কুখ্যাত ব্যাবসায়ী রতন গ্রেফতার সংবাদ প্রকাশের পর শার্শায় ভিজিডির চাউল আত্বসাতের তদন্ত শুরু উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা শেখ রাসেল দিবসে রাসিকের বর্ণাঢ্য র‌্যালি ও ব্যাতিক্রমি আয়োজন ভাংগা থেকে র‍্যাবের হাতে ইয়াবাসহ বিকাশ প্রতারক চক্রের ২ সদস্য আটক শেখ রাসেল দিবস উদযাপন করলেন পটুয়াখালী মেয়র মহিউদ্দিন আহম্মেদ শার্শায় উপজেলা প্রসাশনের আয়োজনে শেখ রাসেলের জন্মদিন পালিত কমলগঞ্জে শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে, আলোচনা সভা ও পুরুষ্কার বিতরনী অনুষ্টিত

সৈয়দপুরে জাপা মেয়র প্রার্থীর পৌর নির্বাচনে ভোট বর্জণ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১
সৈয়দপুরে জাপা মেয়র প্রার্থীর পৌর নির্বাচনে ভোট বর্জণ

নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুর পৌরসভা নির্বাচনে অনিয়মের অভিযোগ তুলে ভোট শুরু হওয়ার মাত্র তিন ঘন্টার পর বর্জণ করেন জাতীয় পার্টি মেয়র প্রার্থী সিদ্দিকুল আলম সিদ্দিক। রবিবার (২৮ ফেব্রæয়ারি) দুপুর ১১টায় পার্টির নির্বাচনী প্রধান কার্যলয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি ভোট বর্জণের ঘোষনা দেন।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, প্রতিটি ভোট কেন্দ্র থেকে আমাদের এজেন্টদের বের করে দেয়া হয়েছে। এখানে ইভিএমে নৌকা প্রতীক ছাড়া অন্য কোন প্রতীকে ভোট দেয়া যাচ্ছেনা। প্রশাসনকে অভিযোগ করলে তাদের কাছ থেকে পাওয়া যাচ্ছেনা কোন সহযোগিতা। উল্টো মনিরুজ্জামান নামে একজন পুলিশ কর্মকর্তা আমার মহিলা এজেন্টের সাথে খারাপ ব্যবহার ও হুমকি দিয়েছেন।

এমনকি আমার মাকেও নৌকা মার্কা ভোট দেয়ার জন্য চাপ প্রয়োগ করে। আমার মা নৌকায় ভোট না দেয়ায় কেন্দ্র থেকে বের করে দেয়া হয়েছে। রির্টানিং অফিসারকে এসব অনিয়মের অভিযোগ করা হলেও কোনো সাহায্য পাইনি।

এ কারণে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছি। এ নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ, বিএনপি, জাতীয়পার্টিসহ মোট ৫জন এবং ১৫টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে ৮৭ জন এবং পাঁচটি সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর ২১জন নারী প্রার্থী প্রতিদ্ব›দ্বীতা করছেন।  প্রথমবারের মত এ পৌরসভায় ৯৩ হাজার ৮৯৩ জন ভোটারের ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) পদ্ধতিতে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ