1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০২:৪১ পূর্বাহ্ন

সৈয়দপুরে সাংবাদিক জসিমের পিতার ইন্তেকাল (ইন্না….রাজিউন)

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৭ মার্চ, ২০২১
ইন্ডিপেনডেন্ড টেলিভিশনের নীলফামারী জেলা প্রতিনিধি জসিম উদ্দিনের পিতা আলহাজ্ব সাবেত আলী।

সৈয়দপুরে সাংবাদিক জসিমের পিতার ইন্তেকাল (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।


রেজা মাহমুদ, নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারী সৈয়দপুর নয়াটোলা জসিম বাজার এলাকার বাসিন্দা ও ইন্ডিপেনডেন্ড টেলিভিশনের নীলফামারী জেলা প্রতিনিধি জসিম উদ্দিনের পিতা আলহাজ্ব সাবেত আলী বার্ধক্য জনিত কারনে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি
রাজিউন)।

বুধবার (১৭ মার্চ) ভোরে নীলফামারী সদর সোনারায় ইউনিয়নের বানিয়াপাড়াস্থ গ্রামের বাড়িতে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ১০২ বছর। ওই দিন বাদ যোহর নামাজে জানাযা শেষে মরহুমকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি ২ ছেলে, ভাই-বোন,নাতী- নাতনীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান।

প্রবীণ মুরুব্বীর মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগের সৈয়দপুর উপজেলা শাখার সভাপতি ও সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোখছেদুল মোমিন, সাধারণ সম্পাদক মহসিনুল হক,বাংলাদেশ জাতীয়তাবাদী দলের সৈয়দপুর রাজনৈতিক জেলা কমিটির আহবায়ক অধ্যক্ষ আব্দুল গফুর সরকার, যুগ্ম আহবায়ক শওকত হায়াত শাহ, বিশিষ্ট শিল্পপতি ও জাপা নেতা সিদ্দিকুল আলম সিদ্দিক, যুবলীগ নেতা মোস্তফা ফিরোজ, জেলা ও উপজেলায় কর্মরত সাংবাদিকবৃন্দসহ বিভিন্ন মহল শোক প্রকাশ করেছেন এবং তার পরিবারের প্রতি সমবেদনাসহ মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ