1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৯:৫১ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মাহাবুব মাষ্টারের মোটরসাইকেল শোভাযাত্রা ত্রিশালে সড়ক দুর্ঘটনায় ৮ জনের মৃত্যু রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাব এর কমিটি ঘোষণা বিজয়া দশমীকে ঘিরে নানা আয়োজন ভাগাভাগী করতে দুই বাংলার মানুষের উৎসব কুমিল্লায় সাম্প্রদায়িক দাঙ্গা লাগানোর চেষ্টা করেছে জামায়াত-বিএনপি: রকি কুমার ঘোষ দৌলতপুরে দুটি রাস্তার কাজ উদ্বোধন করলেন এমপি বাদশাহ্ দৌলতপুরে ক্যান্সার-কিডনি রোগীদের মাঝে চেক বিতরণ করেন, এমপি বাদশাহ্ দৌলতপুরে পিতার আত্মহত্যায় সন্তানের সংবাদ সম্মেলন ঝিকরগাছায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ২ মোটরসাইকেল আরোহী নিহত দুর্দিনে আফাজ উদ্দিন আহমেদ সব সময় পাশে দাঁড়িয়েছেন: মাহবুব উল আলম হানিফ

সৈয়দপুর পৌরসভার ১৩১কোটি ১৯ লাখ ৬৩ হাজার টাকার বাজেট

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৯ জুন, ২০২১

নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুর পৌরসভায় ২০২১-২২ অর্থবছরের জন্য ১৩১ কোটি ১৯ লাখ ৬৩ হাজার ৪৫৬ টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। সোমবার (২৮ জুন) বেলা ৩ টায় পৌর কমিউনিটি সেন্টার এ বাজেট পেশ করেন পৌর মেয়র রাফিকা আকতার জাহান বেবী।

বাজেট পেশের শুরুতেই শুভেচ্ছা বক্তব্য দেন পৌরসভার সচিব সিদ্দিকুর রহমান। বাজেটে রাজস্ব আদায় বাবদ পৌরসভার নিজস্ব আয় ধরা হয়েছে ২৬ কোটি ৪৯ লাখ ২২ হাজার ৯৭৯ টাকা। সরকারের উন্নয়ন তহবিল থেকে সহায়তা এবং বিভিন্ন প্রকল্পভিত্তিক উন্নয়নমূলক কাজ থেকে মোট আয় ধরা হয়েছে ১০৪ কোটি ৭০ লাখ ৪০ হাজার ৪৪৭ টাকা। বাজেটে সর্বোচ্চ বরাদ্দ রাখা হয়েছে অবকাঠামোগত উন্নয়ন খাতে।

১৪ নং ওয়র্ডের পৌর কাউন্সিলর জোবায়দুর রহমান শাহীনের বাজেট অধিবেশন সঞ্চালনা করেন। এ সময় উপস্থিত ছিলেন ছিলেন জাতীয় সংসদের সংরক্ষিত আসনের সংসদ সদস্য (এমপি) রাবেয়া আলিম, সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোখছেদুল মোমিন, জেলা পরিষদের সদস্য আব্দুল গফুর সরকার, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন, পৌর আওয়ামী লীগের সঅভাপতি ( ভারপ্রাপ্ত) রফিকুল ইসলাম বাবু ও সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এ্যাডভোকেট ওবায়দুর রহমান, বিভিন্ন ওয়ার্ড কাউন্সিলর, সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর ও পৌরসভার কর্মকর্তারা।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ