1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১১:৫৭ অপরাহ্ন

সৈয়দপুর পৌরসভা নির্বাচন, বিজিবি ও মোবাইল টিম মোতায়েন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২১

নীলফামারী জেলা প্রতিনিধি: পঞ্চম ধাপে আজ নীলফামারীর সৈয়দপুর পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে।প্রথমবারের মত এ পৌরসভায় ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) পদ্ধতিতে ৪১টি কেন্দ্রে মোট ৯৩ হাজার ৮৯৩ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

রোববার সকাল ৮টা থেকে বিকাল ৪ট পর্যন্ত নেয় হবে ভোট।নির্বাচনের সকল প্রস্তুতি শেষ করেছে প্রশাসন। শনিবার (২৭   ফেব্রুয়ারি রিব) দুপুরে সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজ থেকে কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হয়েছে নির্বাচনী মালামাল।

আজ রবিবার সকাল ৮টা ভোট গ্রহণ শুরু হয়ে চলবে বিকেল ৪টা পর্যন্ত। নির্বাচন কার্যলয়ে সূত্রে জানা যায়, এ পৌরসভার ১৫টি ওয়ার্ডের ৪১টি কেন্দ্রের মোট ৩৯৬টি ইভিএম মেশিনসহ নির্বাচনী সরঞ্জামাদি স্বস্ব প্রিজাইডিং কর্মকর্তার মাধ্যমে কেন্দ্রে পৌছে দেওয়া হচ্ছে। ভোট গ্রহনের জন্য ৪১জন প্রিজাইডিং কর্মকর্তা, ২৬৪টি জন সহকারী প্রিজাইডিং এবং ৫২৮জন পুলিং কর্মকর্তা নিয়োগসহ সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

অবাধ ও সুষ্ঠ নির্বাচন অনুষ্ঠিত করার লক্ষ্যে পাঁচ প্লাটুন বিজিব, র‌্যাব ও পুলিশের ১৯টি মোবাইল টিম, কেন্দ্রের বাহিরে চারটি স্টাইকিং ফোর্স এবং ১৫জন নির্বাহী ম্যাজিস্ট্রের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত দায়িত্ব পালন করবে।

এবারের নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ, বিএনপি, জাতীয়পার্টিসহ মোট পাঁচজন এবং ১৫টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে ৮৭ জন এবং পাঁচটি সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর ২১জন নারী প্রার্থী প্রতিদ্ব›দ্বীতা করছেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ