1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৬:০৯ পূর্বাহ্ন
শিরোনাম:
কুষ্টিয়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে মাদক ব্যবসায়ী বাপ্পি আটক। ভেড়ামারায় জমি জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে ভাই ও বোনজামাইয়ের বিরুদ্ধে মিথ্যা ডাকাতির অভিযোগ টাকার অভাবে চিকিৎসা বন্ধ কিডনি রোগে আক্রান্ত শিশু আয়শা মনির।  জুলাই মাসে হচ্ছেনা এসএসসি ও সমমান পরীক্ষা বোয়ালমারীতে ট্রাকের চাপায় মা-মেয়ে নিহত ইসলাম ধর্ম গ্রহণ করায়  টাঙ্গাইলের এক শিক্ষার্থীকে প্রাণনাশের হুমকির অভিযোগ। বঙ্গবন্ধু সেতুর উপর দাড়িয়ে থাকা পিকআপকে অপর পিকআপের ধাক্কা, চালক নিহত। শিক্ষক হত্যা ও লাঞ্চিত করার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা। বঙ্গবন্ধু সেতুর উপর দাড়িয়ে থাকা পিকআপকে অপর পিকআপের ধাক্কা, চালক নিহত। দশমিনায় অবৈধ বালু উত্তোলনে তিনটি বলগেট আটক ও তিনজকে জরিমানা।

স্বর্নের কলস-গুপ্তধন পাইয়ে দেয়ার নামে প্রতারনা, চক্রের প্রধানসহ গ্রেফতার-৩

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১

স্বর্নের কলস-গুপ্তধন পাইয়ে দেয়ার নামে প্রতারনা, চক্রের প্রধানসহ গ্রেফতার-৩


দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর দশমিনায় স্বর্নের কলস-গুপ্তধন পাইয়ে দেয়ার নামে প্রতারনা করার অভিযোগে প্রতারকহ চক্রের প্রধানসহ সহযোগী তিন সদস্যকে আটক করেছে দশমিনা থানা পুলিশ। সোমবার রাতে উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়ানের দক্ষিন দাস পাড়া গ্রাম থেকে প্রতারক চক্রের এ তিন সদস্যকে করা হয়।

থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বহরমপুর ইউনিয়নের বহরমপুর গ্রামের ১নং ওয়ার্ডের মো. দেলোয়ার হোসেন মুন্সির ছেলে মোঃ তোফাজ্জেল হোসেন(৩৫) এর নেতৃত্বে উপজেলা সদরে বাসা ভাড়া নিয়ে দীর্ঘদিন যাবৎ স্বর্নের কলস ও ঘরের ভিতরে গুপ্তধন পাইয়ে দেয়ার নামে সহজ-সরল মানুষের সাথে প্রতারনা করে লাক্ষ লাক্ষ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ এ চক্রের বিরুদ্ধে।

গ্রেফতারকৃতরা হলেন, মোঃতোফাজ্জেল হোসেন (৩৫),একই গ্রামের হানিফ মুন্সির-ছেলে সোহেল (২২) ও রাঙ্গাবালী উপজেলার সেনের হাওলা গ্রামের হালিম মোল্লার ছেলে বারেক মোল্লা (৩৬) । চক্রটি গালর্স স্কুল সড়কের মন্নান খলিফার বাসা ভাড়া নিয়ে দীর্ঘদিন যাবৎ প্রতারনা করে আসছিলেন। সর্বশেষ বাঁশবাড়িয়া ইউনিয়নের চরহোসনাবাদ এলাকার মো. নজরুল সিকদারের বাসা নিয়ে প্রতারনার করে আসছে।

প্রতারনায় শিকার মোসা, হেলেনা সোমবার রাতে দশমিনা থানায় প্রতারক চক্রের বিরুদ্ধে লিখিত অভিযোগ দেয়। প্রতারনায় শিকার হেলেনা উপজেলার বহরমপুর ইউনিয়নের দক্ষিন বহরমপুর গ্রামের মো, মাহাবুব সরদারের স্ত্রী।

লিখিত অভিযোগে উল্লেখ করা হয় স্বর্নের কলস ও গুপ্তধন পাইয়ে দেয়ার নামে বিভিন্ন সময় প্রায় ১১ লাখ টাকা হাতিয়ে নেয় প্রতারক চক্র তোফাজ্জেলরা। দশমিনা থানার ওসি মো, জসীম জানান, অভিযোগ পেয়ে আসামীদেরকে দ্ররুত গ্রেফতার করা হয় এবং অভিযোগের সত্যতা পেয়েছি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ