1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০১:২১ পূর্বাহ্ন
শিরোনাম:
চীনের প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা জানিয়ে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর চিঠি শিক্ষার্থীদের দিয়ে এসএসসি’র খাতা মূল্যায়ন :শিক্ষককে অব্যাহতি যার শরীরে সালথা-নগরকান্দার মাটি ও মানুষের গন্ধ আছে তাকেই নমিনেশন দিবেন শেখ হাসিনা—–মেজর (অবঃ) আতমা হালিম বোয়ালমারীতে চুরি করে মেহেগনী গাছ কর্তন মিল থেকে গাছ জব্দ চাঁদা না দেয়ায় সবজী চাষী কে মেরে মাথা ফাটিয়ে দিয়েছে বখাটেরা বোয়ালমারীতে ব্যবসায়ীকে কুপিয়ে জখম করার প্রতিবাদে এলাকাবাসীর বঙ্গবন্ধুর খুনি রাশেদ চৌধুরীকে দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছে: প্রধানমন্ত্রী দশমিনা খেলাঘর সদস্যদের শপথ ও পরিচিতি সভা। দশমিনায় সামাজি সম্প্রীতী সমাবেশ অনুষ্ঠিত  মানবসেবা সংগঠনের পক্ষ থেকে জেলায় শ্রেষ্ট ইউএনও কে অভিনন্দন।

হবিগঞ্জে দ্যা প্যালেস লাক্সারি রিসোর্টে জাতির জনক’র মোড়াল উদ্বোধন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১

শিব্বির আহমদ আরজু, হবিগঞ্জ: হবিগঞ্জের বাহুবলে আন্তর্জাতিক মানের দ্যা প্যালেস লাক্সারি রিসোর্টে জাতির জন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মোড়াল উদ্বোধন করা হয়েছে। বুধবার (১ লা সেপ্টেম্বর) সকালে এ মোড়ালের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোঃ শাহনেওয়াজ মিলাদ, পুলিশ সুপার এসএম মুরাদ আলী, হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম,দ্যা প্যালেসের ব্যবস্থাপনা পরিচালক আরিফুর রহমান, হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ, সম্পাদক চৌধুরী মাসুদ আলী ফরহাদ, সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল হাই ও ভার্চুয়ালি আলোচনায় অংশ গ্রহণ করেন রিসোর্টের কো-চেয়ারম্যান বিচারপ্রতি মাইনুল ইসলাম চৌধুরী।

অনুষ্ঠানে প্রশাসনের কর্মকর্তা, সাংবাদিকসহ আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। প্রধান অতিথির বক্তব্যে অ্যাডভোকেট জাহাঙ্গির কবির নানক বলেন, জাতির জনকের জন্ম শতবার্ষিকীতে প্যালেস কর্তৃপক্ষ ‘বঙ্গন্ধুর মোড়াল’ স্থাপন করে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন।

রিসোর্টটি হবিগঞ্জকে জাতীয় ও আন্তর্জাতিকভাবে পরিচিত করেছে। চা-বাগান অধ্যুষিত পাহাড়ের পাদদেশে মনোরম পরিবেশে অবস্থিত এ রিসোর্টের জন্য পর্যটকদের কাছে হবিগঞ্জ এখন স্বপ্নের বিষয় হয়ে দাঁড়িয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ