1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ১০:২১ অপরাহ্ন
শিরোনাম:
ভেড়ামারায় পদ্মা নদীতে অজ্ঞাত মরদেহ উদ্ধার নোয়াখালীতে সাংবাদিক অনু’র মুক্তির দাবিতে বিএমএসএস এর মানববন্ধন। টাঙ্গাইলের মির্জাপুরে বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষনের ছাপানো অনুলিপি বিতরণ। দশমিনায় অবৈধ স্থাপনা উচ্ছেদ আভিযান টাঙ্গাইলের শিহাব হত্যা মামলায় ৪ আসামির আত্মসমর্পণ, জামিন নামঞ্জুর। কুষ্টিয়ার ভেড়ামারায় সরকারি লীজকূত চন্দনা নদীর জলমহল অবৈধ ভাবে দখলের প্রতিবাদে সংবাদ সম্মেলন দৌলতপুরে শিল্পকলা একাডেমির নির্বাহী কমিটি গঠন দশমিনায়  শিক্ষা সপ্তাহ-২০২২ উপলক্ষে  শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান ও  শিক্ষক  শিক্ষার্থীদের মাঝে সন্মননা ক্রেস্ট বিতরন সালথায় সমাজকর্ম ও শিশু সুরক্ষায় সমাজকর্মীদের গুরুত্ব বিষয়ে র‌্যালি  অনুভবে_খুঁজে_ফেরা

হবিগঞ্জে পুলিশের সাঁড়াশি অভিযান : ৪ গরুসহ চোর আটক

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১১ আগস্ট, ২০২১

শিব্বির আহমদ আরজু, হবিগঞ্জ থেকে: হবিগঞ্জের মাধবপুরে গরু চুরি রোধে পুলিশের সাঁড়াশি অভিযান চলছে। উপজেলার চৌমুহনী ইউনিয়নের তিনগাঁও থেকে মিনি ট্রাকে করে পাচারকালে ৪টি গরু ও বাছির মিয়া নামে এক চোরকে আটক করেছে পুলিশ। চুরির ঘটনায় মাধবপুর থানায় একটি মামল রুজু হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, বুধবার (১১ আগস্ট) ভোররাতে উপজেলার তিনগাঁও এর মৃত শমসের আলীর পুত্র আবু হারিছের গোয়াল ঘরের দরজা কেটে ৩টি গাভী ও ১টি বাছুর চুরি করে নিয়ে যায় দূর্বৃত্তরা। গরুগুলোকে একটি মিনি ট্রাকে করে নিয়ে যাওয়ার সময় থানার এএসআই নাসির উদ্দিন মনতলা-মাধবপুর সড়কের সেওলিয়া ব্রিজের কাছে ট্রাকটি আটক করেন।

এ সময় গরু চোর আরিছপুর গ্রামের মৃত ছোয়াব আলীর পুত্র বাছির মিয়া(৫৫)কে আটক করলেও চালক দৌঁড়ে পালিয়ে যায়। থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ আব্দুর রাজ্জাক বলেন- ধৃত গরু চোরের রিরুদ্ধ মামলা রুজু হয়েছে। পলাতক গরুচোরদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ