1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ১০:৩১ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে কিশোর- কিশোরী ক্লাবে সংগীত ও আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত দৌলতপুরে আশিটি মেহগনি গাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা লক্ষ্মীপুর রায়পুরে হত্যা মামলায় পিতা-পুত্রের যাবজ্জীবন গৌরাঙ্গপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহে জেলা পুলিশের উদ্যোগে করোনা সংক্রমণরোধে মাস্ক বিতরণ গাংনীতে আইডিয়াল ফাস্ট এইট ট্রেনিং সেন্টারের সনদ ও পুরস্কার বিতরণ রাসিক মেয়রের সুস্থ্যতা চেয়ে দোয়া মোনাজাত করেছেন রুয়েট কর্মচারী সমিতি দশমিনায় হলুদে হলুদে কৃষকে মাঠ দশমিনায় রাস্তাারপাশে ঝুঁকিপূর্ন মরা গাছ সরকার হারাচ্ছে রাজস্ব আদিবাসীদের উন্নয়নে আওয়ামীলীগ সরকারের বিকল্প নেই. এমপি ছলিম

হরিণাকুণ্ডুতে বাইসাইকেল দূর্ঘটনায় নিহত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২ জুন, ২০২১

ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে বাইসাইকেল চালানো শিখতে গিয়ে আম গাছের সাথে ধাক্কায় সুরাইয়া (১০) নামে এক শিশুকন্যা নিহত হয়েছে। বুধবার দুপুরে উপজেলার রঘুনাথপুর ইউনিয়নের ভবিতপুর গ্রামে এই মর্মান্তিক ঘটনা ঘটেছে।

নিহত সুরাইয়া ওই গ্রামের ফুলছদ্দিন মিয়ার কন্যা, সে ভবিতপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণিতে অধ্যায়নরত ছিলো। নিহতের চাচা নজির উদ্দিন জানান, দুপুরে সুরাইয়া তার বাবার বাইসাইকেল নিয়ে সাইকেল চালানো শেখার জন্য বাড়ির বাইরে আঙ্গীনায় যায়।

একপর্যায়ে সে সাইকেল চালানো শিখতে শিখতে হটাৎ আমগাছের সাথে ধাক্কা লাগে এসময় সুরাইয়া বুকে ও মাথায় আঘাত প্রাপ্ত হয়ে অজ্ঞান হয়ে পড়ে। পরে তাকে পারিবারিক লোকজন হরিণাকুণ্ডু স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

হরিণাকুন্ডু থানার অফিসার ইনচার্জ(ওসি) আব্দুর রহিম মোল্লা জানান, ঘটে যাওয়া দূর্ঘটনায় মৃত্যু দুঃখ জনক। এ ঘটনায় একটি অপমৃত্য মামলা হয়েছে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ