1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
আমলা সদরপুর মাধ্যমিক বিদ্যালয়ের ইফতার ও দোয়া মাহফিলে কামারুল আরেফিন - dailynewsbangla
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:১৫ অপরাহ্ন
শিরোনাম:

আমলা সদরপুর মাধ্যমিক বিদ্যালয়ের ইফতার ও দোয়া মাহফিলে কামারুল আরেফিন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২

আমলা সদরপুর মাধ্যমিক বিদ্যালয়ের ইফতার ও দোয়া মাহফিলে কামারুল আরেফিন, রোজায় খারাপ কাজ থেকে বিরত থেকে মানুষের পাশে দাঁড়াতে হবে।


আমলা অফিস: কুষ্টিয়ার মিরপুর উপজেলার আমলাসদরপুর মাধ্যমিক
বিদ্যালয়ে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২১ এপ্রিল) সন্ধ্যায় আমলাসদরপুর মাধ্যমিক বিদ্যালয়ের উদ্যোগে আমলাসদরপুর মাধ্যমিক বিদ্যালয় অডিটোরিয়ামে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ইফতার ও দোয়া মাহফিলের পূর্বে বক্তব্য রাখেন মিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক কামারুল আরেফিন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়েষ্টান ইঞ্জিনিয়ারিং প্রাইভেট লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক বশির আহম্মেদ, মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল কাদের, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল কাশেম জোয়ার্দ্দার, মহিলা ভাইস চেয়ারম্যান মর্জিনা খাতুন, উপজেলা কৃষি কর্মকর্তা রমেশ চন্দ্র ঘোষ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জুলাফিকার হায়দার, জাসদ কেন্দ্রীয় নেতা মহাম্মদ আব্দুল্লাহ, কুষ্টিয়া প্রেসক্লাবের সভাপতি আল মামুন সাগর, সাধারন সম্পাদক আনিসুজ্জামান ডাবলু, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল গফুর, মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম মস্তফা, উপজেলা চেয়ারম্যান কামারুল আরেফিনের সহধর্মীনী শেফালী আরেফিন, আমলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একলেমুর রেজা সাবান জোয়ার্দ্দার, সদরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশরাফুল ইসলাম, সাবেক চেয়ারম্যান আব্দুল হক, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাজেদুর আলম বাচ্চু, চিথলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গিয়াস উদ্দিন পিস্তল, বারুইপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইদুর রহমান
মন্টু, আমবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম মুকুল,
ধুবইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহাবুব রহমান মামুন, মালিহাদ
ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আকরাম হোসেন, বীর মুক্তিযোদ্ধা আশকর আলী, আব্দুর রশীদ, আমলাসদরপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল গাফ্ফার, সাবেক প্রধান শিক্ষক মকবুল হোসেন বিশ্বাস,
কুষ্টিয়া প্রেসক্লাবের কোষাধ্যক্ষ এম লিটন উজ জামান, মিরপুর প্রেসক্লাবের সভাপতি কাঞ্চন কুমার, সাধারন সম্পাদক মজিদ জোয়ার্দ্দার, জাহানারা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক এনামুল ইসলামসহ বিভিন্ন এলাকার মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকগণ, সুধিজন, রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ ও সাধারন মানুষ।

দোয়ার পূর্বে কামারুল আরেফিন বলেন, “রোজায় শিক্ষা গ্রহন করে
আমাদের সে অনুযায়ী কাজ করতে হবে। নিজেদের সকল খারাপ কাজ থেকে বিরত থেকে মানুষের পাশে দাঁড়াতে হবে। সেই সাথে অসহায় মানুষের পাশে দাড়াতে হবে।” পরে দেশ ও জাতীর মঙ্গল কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ