1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
আসছে সানি আজাদের ‘বাংলার ঢোল - dailynewsbangla
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম:
বগুড়ায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে পথচারীদের বিশুদ্ধপানি ও খাবার স্যালাইন বিতরণ বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার বদলগাছীতে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর  কারাদণ্ড বোয়ালমারীতে  সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ণ সংক্রান্ত আলোচনা বগুড়া সান্তাহারে  নারী মাদক  ব্যবসায়ী গ্রেপ্তার দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনে ৮ জনের মধ্যে ১ জন প্রর্থীর মনোনায়ন অবৈধ ঘোষনা।  ঐতিহাসিক পাহারপুর বৌদ্ধ বিহারে পর্যটকদের সুযোগ সুবিধা নিয়ে আলোচনা সভা  বোয়ালমারীতে  অবৈধ জাল জব্দ পুড়িয়ে ধ্বংস  বগুড়া জেলা পুলিশ আবারো রাজশাহী রেঞ্জে পর্যালোচনায় আবারও শ্রেষ্ঠ  বগুড়া আদমদীঘিতে তাপদাহে বেড়েছে রোগের প্রাদুর্ভাব

আসছে সানি আজাদের ‘বাংলার ঢোল

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ৫ এপ্রিল, ২০২১

গত দুই সপ্তাহে ‘বুক পাঁজরে’ এবং ‘প্রেমের হুইসেল’ শিরোনামের দুটি গান রিলিজ হয়েছে সাংবাদিক ও কন্ঠশিল্পী সানি আজাদের। এবার আবারও নতুন গান নিয়ে আসছেন এই কন্ঠশিল্পী। বৈশাখ উপলক্ষে নিয়ে আসছেন ‘বাংলার ঢোল’ শিরোনামের একটি গান।

গানটির কথা লিখেছেন গীতিকার আবুল হোসেন। সুর করেছেন সুরকার ও কন্ঠশিল্পী এফ এ প্রিতম এবং মিউজিক করেছেন আহমেদ সজিব। গানটি ‘আহমেদ সজিব অফিসিয়াল’ ইউটিউব চ্যানেল থেকে রিলিজ হবে। এমনটাই জানালেন সানি আজাদ।

বললেন, একটি আমার ২৭তম মৌলিক গান। গানটি বৈশাখ কেন্দ্রিক। গানের কথা, মিউজিক এবং সুর সত্যিই ভালোলাগার মতো। আশা করছি; সবার ভালো লাগবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ