1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
ঐতিহাসিক দল বাংলাদেশ আওয়ামীলীগ এর ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনে পূর্ণ  প্রস্তুতিতে নাগরপুর উপজেলা আওয়ামী লীগ। - dailynewsbangla
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:০১ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়ায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে পথচারীদের বিশুদ্ধপানি ও খাবার স্যালাইন বিতরণ বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার বদলগাছীতে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর  কারাদণ্ড বোয়ালমারীতে  সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ণ সংক্রান্ত আলোচনা বগুড়া সান্তাহারে  নারী মাদক  ব্যবসায়ী গ্রেপ্তার দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনে ৮ জনের মধ্যে ১ জন প্রর্থীর মনোনায়ন অবৈধ ঘোষনা।  ঐতিহাসিক পাহারপুর বৌদ্ধ বিহারে পর্যটকদের সুযোগ সুবিধা নিয়ে আলোচনা সভা  বোয়ালমারীতে  অবৈধ জাল জব্দ পুড়িয়ে ধ্বংস  বগুড়া জেলা পুলিশ আবারো রাজশাহী রেঞ্জে পর্যালোচনায় আবারও শ্রেষ্ঠ  বগুড়া আদমদীঘিতে তাপদাহে বেড়েছে রোগের প্রাদুর্ভাব

ঐতিহাসিক দল বাংলাদেশ আওয়ামীলীগ এর ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনে পূর্ণ  প্রস্তুতিতে নাগরপুর উপজেলা আওয়ামী লীগ।

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ জুন, ২০২২
কাজী মোস্তফা রুমি, স্টাফ রিপোর্টার: বাংলাদেশ একটি স্বাধীন দেশ। বাংলাদেশ আওয়ামী লীগ  বাংলাদেশের একটি ঐতিহ্যবাহী এবং বর্তমান ক্ষমতাসীন রাজনৈতিক দল। এই রাজনৈতিক দলটির গোড়াপত্তন হয় ২৩ জুন ১৯৪৯ খ্রিষ্টাব্দে পূর্ব পাকিস্তান আওয়ামী মুসলিম লীগ প্রতিষ্ঠার মধ্য দিয়ে। পরবর্তী কালে এর নাম ছিল নিখিল পাকিস্তান আওয়ামী লীগ। ১৯৭০ সাল থেকে এর নির্বাচনী প্রতীক নৌকা। বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধে ১৯৫৫ সালে অসাম্প্রদায়িক রাজনৈতিক আদর্শের অধিকতর প্রতিফলন ঘটানোর জন্য এর নাম “আওয়ামী লীগ” করা হয়।
এরই ধারাবাহিকতায় আসছে আগামী ২৩শে জুন ২০২২ রোজ বৃহস্পতিবার সূর্যোদয়ের সাথে সাথে সারাদিন ব্যাপী বর্ণাঢ্য অনুষ্ঠানমালার আয়োজন করেছে বাংলাদেশ আওয়ামীলীগ নাগরপুর উপজেলা শাখা।
 উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন দক্ষিণ টাঙ্গাইলের লৌহমানব, নাগরপুর-দেলদুয়ারের গণমানুষের নেতা, বাংলাদেশ আওয়ামী লীগ নাগরপুর উপজেলা শাখার বিপ্লবী সংগ্রামী নির্বাচিত সফল সভাপতি, তরুন প্রজন্মের অহংকার, মেধাবী ব্যক্তিত্ব অসহায় নিপীড়িত মানুষের আশ্রয়স্থল,  সদা হাস্যজ্জল জননেতা আলহাজ্ব জাকিরুল ইসলাম উইলিয়াম।
 উক্ত সারাদিনব্যাপী বর্ণাঢ্য অনুষ্ঠানমালার এবং আলোচনা সভায় সঞ্চালনা করবেন বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় রাজনৈতিক ব্যক্তিত্ব,  ১৯৭১ সালের মহান স্বাধীনতা যুদ্ধের পর নাগরপুর সদর ইউনিয়ন পরিষদ থেকে সর্বপ্রথম একমাত্র নৌকা মার্কায় বিপুল ভোটে বারবার নির্বাচিত সফল চেয়ারম্যান, রাজপথ থেকে বিকশিত নেতৃত্ব, অনলবর্ষী বক্তা,  নাগরপুর উপজেলা আওয়ামী লীগের দুঃসময়ের কান্ডারী,  বিগত বিএনপি-জামায়াত, সেনা সমর্থিত তত্ত্বাবধায়ক সরকারের সময় নির্যাতিত নেতা, বাংলাদেশ আওয়ামী যুবলীগ নাগরপুর উপজেলা শাখার বিপ্লবী সংগ্রামী সাবেক আহবায়ক, জননেতা মো: কুদরত আলী।
 সারাদিনব্যাপী বর্ণাঢ্য অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী লীগ নাগরপুর উপজেলা শাখার বিপ্লবী সংগ্রামী সভাপতি ও সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ নাগরপুর উপজেলার সকল সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের সকল নেতৃবৃন্দকে  এবং নাগরপুর উপজেলার সকল সাধারণ জনগণকে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করার জন্য বিনীত আহবান করেছেন।
বিশেষ দ্রষ্টব্য: দেশের সার্বিক বন্যা পরিস্থিতির ওপর যে কোন সিদ্ধান্ত পরিবর্তনশীল।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ