1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনায় বিএনপি পুলিশ সংঘর্ষে আহত ৬ সাবেক ভাইস চেয়ারম্যান গ্রেপ্তার - dailynewsbangla
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:২৯ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়ায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে পথচারীদের বিশুদ্ধপানি ও খাবার স্যালাইন বিতরণ বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার বদলগাছীতে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর  কারাদণ্ড বোয়ালমারীতে  সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ণ সংক্রান্ত আলোচনা বগুড়া সান্তাহারে  নারী মাদক  ব্যবসায়ী গ্রেপ্তার দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনে ৮ জনের মধ্যে ১ জন প্রর্থীর মনোনায়ন অবৈধ ঘোষনা।  ঐতিহাসিক পাহারপুর বৌদ্ধ বিহারে পর্যটকদের সুযোগ সুবিধা নিয়ে আলোচনা সভা  বোয়ালমারীতে  অবৈধ জাল জব্দ পুড়িয়ে ধ্বংস  বগুড়া জেলা পুলিশ আবারো রাজশাহী রেঞ্জে পর্যালোচনায় আবারও শ্রেষ্ঠ  বগুড়া আদমদীঘিতে তাপদাহে বেড়েছে রোগের প্রাদুর্ভাব

দশমিনায় বিএনপি পুলিশ সংঘর্ষে আহত ৬ সাবেক ভাইস চেয়ারম্যান গ্রেপ্তার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১
দশমিনায় বিএনপি পুলিশ সংঘর্ষে আহত ৬ সাবেক ভাইস চেয়ারম্যান গ্রেপ্তার

দশমিনায় বিএনপি পুলিশ সংঘর্ষে আহত ৬ সাবেক ভাইস চেয়ারম্যান গ্রেপ্তার।


দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালীর দশমিনায় ভাষা শহীদ বেদীতে ফুল দিতে গিয়ে বিএনপি’র দলীয় শ্লোগানে পুলিশের বাঁধা এবং বাকবিতন্ডাকে কেন্দ্র করে সংঘর্ষে সাবেক ভাইস চেয়ারম্যানসহ ২ বিএনপি নেতা ও ৪ পুলিশ সদস্য আহত হয়েছেন। থানা পুলিশের দাবি, রাত দেড়টায় নাশকতার চেষ্টাকালে ককটেলসহ হাতেনাতে গ্রেফতার করা হয়েছে সাবেক ভাইস চেয়ারম্যান ফখরুজ্জামান বাদলকে।

স্থানীয় বিভিন্ন সূত্রে জানা যায়, প্রতি বছরের ন্যায় দশমিনা উপজেলা বিএনপির ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা দলীয় শ্লোগান দিয়ে ভাষা শহীদ বেদীতে ফুল দিতে শনিবার দিবাগত রাত পৌনে ১২টায় দশমিনা মডেল সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে প্রবেশ করে । শহীদ মিনার কাছাকাছি পৌঁছলে থানা পুলিশ দলীয় শ্লোগান দিতে নিষেধ করেন এ সময় বিএনপির নেতাকর্মীরা পুলিশের সাথে বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন।

উত্তেজিত পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে পুলিশ লাঠিচার্জ করে ও বিএনপির নেতাকর্মীরা দৌড়ে মাঠ থেকে বেড়িয়ে যায়। উপজেলা বিএনপি’র সভাপতি আলীম তালুকদার জানান, পুলিশী লাঠিপেটায় উপজেলা বিএনপি’র সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান মোঃ ফখরুজ্জামান বাদল এবং সিকদার এজাজুরুল ইসলাম এজাজ আহত হয়েছেন।

আহত বিএনপি নেতা বাদল ও এজাজকে রাত সোয়া ১২ টায় দশমিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দলীয় নেতাকর্মীরা। ভর্তির ১০ মিনিট পরে দু’নেতাই বাসার উদ্দেশে হাসপাতাল ত্যাগ করেন । থানা সূত্রে জানায়, শহীদ মিনারে ফুল না দিয়ে মাঠ ছাড়া বিএনপি’র নেতাকর্মীরা রাত দেড়টায় উপজেলার নলখোলা বন্দরে চেয়ারম্যান ট্রাভেলস’র সামনে নাশকতার চেষ্টা চালিয়েছে। এ সময় একটি ককটেল বিষ্ফোরণ ঘটালে পুলিশ ধাওয়া করে বিএনপি নেতা ফখরুজ্জামান বাদলকে হাতেনাতে আটক করেছে।

বাদলের সাথে দু’টি ও রাস্তায় পরিত্যাক্ত ১টি তাজা ককটেল উদ্ধার করে পুলিশ। ককটেল বিষ্ফোরণ ও বিএনপি নেতাকর্মীদের আঘাতে এ সময় ৪ পুলিশ সদস্য আহত হয়েছে গ্রেফতার বিএনপি নেতার স্বজনদের দাবি, ফখরুজ্জামান বাদলের বাবা আব্দুস ছালেক মহল্লাদার রাজধানীর বসুন্ধরা এলাকায় এ্যাপোলো হাসপাতালে নিবিড় পরিচর্যা ইউনিটে চিকিৎসারত ও বিএনপি নেতা বাদলও অসুস্থ হওয়ায় আইনশৃংখলা বাহিনীর কাছে চিকিৎসা সেবা নিশ্চিত করার দাবি করেন।

থানার ওসি মোঃ জসীম বলেন, ফুল দিতে না পারার কষ্টে নাশকতার চেষ্টা চালায় বিএনপি’র নেতাকর্মীরা। রাত দেড়টায় নাশকতা সৃষ্টির জন্য একটি মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় ফখরুজ্জামান বাদলকে গ্রেফতার করা হয়েছে। তদন্ত করে বাকীদের খুঁজে বের করা হবে। ইতিমধ্যে দশমিনা স্বাস্থ্য কমপ্লেক্সে ডাক্তারী পরীক্ষার জন্য তাকে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ