1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনায় বিদ্রোহী প্রার্থীদের মনোনায় প্রত্যহারের নির্দেশ দেন, স্থানীয় সংসদ - dailynewsbangla
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:৩৭ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে ভাঙা সেতুতে ঝুঁকিপূর্ণ চলাচল মহাদেবপুর-বদলগাছীতে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন করেন সাংসদ সৌরেন্দ্র নাথ চক্রবর্ত্তী ফরিদপুরে বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ১৩জন ২২ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া নাগরপুরে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত ঐতিহাসিক বাঘার মেলায় জুয়া খেলা ও পরিচালনার দায়ে সাবেক কাউন্সিলসহ আটক-১০  পুন্ড্র সাহিত্য সংসদ বসালো দুই বাংলার কবি লেখকদের মিলন মেলা বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের ইবিএ প্রকল্পে ব্যাপক অনিয়ম বগুড়ায় চাঞ্চল্যকর শাহিনুর হত্যা মামলার প্রধান ২ আসামী গ্রেফতার করেছে র‌্যাব-১২ বাংলা‌দেশ দ‌লিত‌্যস হিউম‌্যান রাইটসের ক‌মি‌টি প‌রি‌চি‌তি সভা

দশমিনায় বিদ্রোহী প্রার্থীদের মনোনায় প্রত্যহারের নির্দেশ দেন, স্থানীয় সংসদ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৪ মার্চ, ২০২১
পটুয়াখালী দশমিনা উপজেলার স্থানীয় সংসদ সদস্য ও নৌপরিবহন মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সদস্য এস এম শাহজাদা এমপি।

দশমিনায় বিদ্রোহী প্রার্থীদের মনোনায় প্রত্যহারের নির্দেশ দেন, স্থানীয় সংসদ সদস্য


মোঃ বেল্লাল হোসেন,দশমিনা(পটুয়াখালী): বাংলাদেশ নির্বাচন কমিশন কতৃক মনোনায়ন প্রত্যহারের শেষ তারিখ ২৪মার্চ। পটুয়াখালী দশমিনা উপজেলায় আলীপুর, বাশঁবাড়ীয়া,বহরমপুর মোট ৩ টি ইউনিয়নে উপজেলা আ’লীগ তৃনমূল নেতাদের কাউন্সিলের মাধ্যমে গঠনতান্ত্র অনুযায়ি ৯জনের নাম জেলা আ’লীগের কার্যালয় প্রেরন করেন। জেলা আ’লীগ উক্ত নাম কেন্দ্রীয় আ’লীগ কার্যালয় প্রেরন করেন।

গত ১৩ মার্চ কেন্দ্রীয় আ’লীগ যাচাই, বাচাই করে বাশঁবাড়ীয়া ইউনিয়নে কাজী কালাম, বহরমপুর ইউনিয়নে আনোয়ার হোসেন মৃধা, আলিপুর ইউনিয়নে মিজানুর রহমানকে নৌকা প্রতিক দেন। গত ১৮ মার্চ মনোনায়ন জমা দেয়ার শেষ তারিখ কেন্দ্রীয় আ’লীগের সিদ্ধান্তকে না মেনে দশমিনা নির্বাচন কার্যালয়ে নৌকা প্রতিক প্রাপ্তিরা ছাড়া যাহারা নৌকা প্রতিক চেয়ে পায়নি তাহারা বিদ্রোহী প্রার্থী হিসাবে একাধিক প্রার্থী মনোনায়ন জমা প্রদান
করেন।

স্থানীয় সংসদ সদস্য ও নৌপরিবহন মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সদস্য এস এম শাহজাদা এমপি ২৩ মার্চ ভিডিও বার্তার মাধ্যমে নির্দেশ প্রদান করেন মাননীয় প্রধানমন্ত্রীর কার্য়ালয় থেকে দশমিনা ৩ টি ইউনিয়নে যাহারা যোগ্য কর্মীবান্ধব তাদের নৌকা প্রতিক দিয়েছেন। আপনারা নৌকা প্রতিক চেয়ে পাননি তাহারা অবশ্যই জাতীর জনক বঙ্গবন্ধুর আদর্শে আদর্শবান ও জননেত্রী শেখ হাসিনার উন্নয়নে বিশ্বাসি তাই আগমী কাল ২৪ মার্চ দুপুর ১২ঘটিকার মাধ্যে মনোনায়ন প্রত্যহার করবেন।

বাংলাদেশ আজ উন্নয়নশীল রাষ্ট্র হিসাবে আদিষ্ট তার অবদান নৌকা। বাংলাদেশের যাকিছু আর্জন তার সবটুকুই নৌকার। আপনারা বঙ্গবন্ধুকে ভালোবেসে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের জন্য কেউ আজ নেতা বা কর্মী। তাই এ আদর্শ থেকে পদচ্যুত না হয়ে মাননীয় প্রধানমন্ত্রীর প্রদেয় প্রার্থী নৌকা প্রতিককে বিজয় করার জন্য কাজ করেন।

নৌকার বিপক্ষে যে সকল আ’লীগ নেতা বা কর্মী মনোনায়ন জমা দিয়েছেন ২৪ তারিখ দুপুর ১২ ঘটিকার মধ্যে মনোনায়ন প্রত্যহার না করলে ২৪মার্চ থেকে চিরতরে নৌকা ও আ’লীগের সাথে সম্পর্ক বিচ্ছিন্ন করা হবে বলেন নিজ এফবিতে ভিডিও বার্তা প্রদান করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ