1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরের জাতীয় ভিটামিন 'এ' প্লাস ক্যাম্পেইন ২০২১ অবহিত করণ পরিকল্পনা সভা অনুষ্ঠিত - dailynewsbangla
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:৩০ পূর্বাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে ভাঙা সেতুতে ঝুঁকিপূর্ণ চলাচল মহাদেবপুর-বদলগাছীতে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন করেন সাংসদ সৌরেন্দ্র নাথ চক্রবর্ত্তী ফরিদপুরে বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ১৩জন ২২ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া নাগরপুরে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত ঐতিহাসিক বাঘার মেলায় জুয়া খেলা ও পরিচালনার দায়ে সাবেক কাউন্সিলসহ আটক-১০  পুন্ড্র সাহিত্য সংসদ বসালো দুই বাংলার কবি লেখকদের মিলন মেলা বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের ইবিএ প্রকল্পে ব্যাপক অনিয়ম বগুড়ায় চাঞ্চল্যকর শাহিনুর হত্যা মামলার প্রধান ২ আসামী গ্রেফতার করেছে র‌্যাব-১২ বাংলা‌দেশ দ‌লিত‌্যস হিউম‌্যান রাইটসের ক‌মি‌টি প‌রি‌চি‌তি সভা

দৌলতপুরের জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন ২০২১ অবহিত করণ পরিকল্পনা সভা অনুষ্ঠিত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১

দৌলতপুরের জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন ২০২১ অবহিত করণ পরিকল্পনা সভা অনুষ্ঠিত।


কুষ্টিয়া দৌলতপুরে জাতীয় ভিটামিন- এ প্লাস ক্যাম্পেইন-২০২১ উপজেলা অবহিতকরণ ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে। দৌলতপুর স্বাস্থ্য কমপ্লেক্সে, ৩ জুন বৃহস্পতিবার সকাল ১১ টা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে ও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা তৌহিদুল হাসান তুহিনের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ,দৌলতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. এজাজ আহম্মেদ মামুন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান সোনালী খাতুন আলেয়া। পরিবার পরিকল্পনা কর্মকর্তা, ডাঃ মোঃ আবু সাঈদ, থানার সেকেন্ড অফিসার, এসআই তপন, মাধ্যমিক শিক্ষা অফিসার প্রতিনিধিসহ স্থানীয় গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

এ সময় স্বাস্থ্য কর্মকর্তা তৌহিদুল হাসান তুহিন জানান, এ উপজেলায় এবারে এ প্লাস ক্যাম্পেইন এর, ৬ মাস থেকে ১২ এবং এক থেকে পাঁচ বছরের শিশুদের লক্ষ্যমাত্রা ৫২,৬৬৬ জন এবং স্থায়ীভাবে একটি ক্যাম্প সহ অস্থায়ীভাবে ৩৩৬ ক্যাম্পে এই টিকা প্রদান করা হবে। এটি শুরু হবে ৫ তারিখ থেকে ১৯ তারিখ পর্যন্ত এবং এই দুই সপ্তাহ টিকা প্রদান করা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ