1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরে শান্তি শৃংখলা রক্ষার জন্য যা যা প্রয়োজন পুলিশ করবে: ওসি (তদন্ত) মোস্তফা হাবীব উল্লাহ - dailynewsbangla
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৩৫ অপরাহ্ন

দৌলতপুরে শান্তি শৃংখলা রক্ষার জন্য যা যা প্রয়োজন পুলিশ করবে: ওসি (তদন্ত) মোস্তফা হাবীব উল্লাহ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ৪ মার্চ, ২০২২

দৌলতপুর প্রতিনিধিঃ কুষ্ঠিয়ার দৌলতপুর উপজেলার হোগলবাড়িয়া ইউনিয়নের চরদিয়াড় গ্রামে কথিত তাছের পীরের দরবার এলাকায় শান্তি শৃংখলা রক্ষা বিষয়ে থানা প্রশাসনের সাথে এলাকাবাসীর মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

৪ মার্চ শুক্রবার বিকেল ৪টার দিকে চরদিয়াড় মোড় বাজার চত্বরে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৌলতপুর থানার ওসি (তদন্ত) মোস্তফা হাবীব উল্লাহ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন থানার সেকেন্ড অফিসার এস.আই.অরুন কুমার ও অত্র ইউনিয়নের চেয়ারম্যান সেলিম চৌধূরী, সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মোঃ হাবিবুর রহমান লস্কর।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা আমান উল্লাহ, রেজা আহাম্মেদ প্রমূখ। মতবিনিময় সভায় স্থানীয় লোকজন জানান কথিত তাছের পীর তাদের জমি, গাছপালা, জোর পূর্বক দখল করে নিয়েছে, সে সব জমি তারা ফিরে পেতে চাই।এ ছাড়া কথিত পীরের বিরুদ্ধে হত্যা,নারী নির্যাতন,ভূমি দস্যুতা, নদী দখলসহ যে সকল মামলা হয়েছে তা তদন্ত পূর্বক সুবিচার প্রার্থনা করেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন এলাকায় শান্তি শৃংখলা রক্ষার জন্য যা যা প্রয়োজন পুলিশ করবে, কেউ যেন আইন নিজের হাতে তুলে না নেই, পীর কর্তৃক ভাল মানুষের বিরুদ্ধে যে সকল মিথ্যা মামলা করা হয়েছে, তা তদন্ত করে যারা অপরাধের সাথে জড়িত নয় তাদের বিষয়ে বিবেচনা করা হবে বলে জানান। সভায় এলাকার গন্যমান্য ব্যাক্তি সাংবাদিকসহ সকল শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ