1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
নাগরপুরে ভোক্তা অধিকারের অভিযানে ৪৭৫২ লিটার তেল জব্দ ও ন্যায্য মূল্যে তেল বিক্রির নির্দেশ - dailynewsbangla
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৮:৪১ পূর্বাহ্ন
শিরোনাম:
রাণীনগরে বুদ্ধি প্রতিবন্ধী স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আটক ১ রাজশাহীতে এক মাদক ব্যবসায়ীর অর্থদন্ডসহ যাবজ্জীবন কারাদন্ড বোয়ালমারীতে স্ত্রীর বিষ খেয়ে মরার ১৯ বছর পর স্বামীর আত্মহত্যা ভেড়ামারা উপজেলা প্রশাসনের উদ্যোগ বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন বঙ্গবন্ধুর ১০৪তম জন্মদিন ও জাতীয়  শিশু দিবসে আওয়ামীলীগ বিভক্ত পৃথক কর্মসূচি পালন দশমিনা উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধু  ১০৪তম জন্মবার্ষিকী ও শিশু দিবস উদযাপন  বোয়ালমারীতে ৪৪০ বোতল ফেনসিডিলসহ আটক ২ আয়োজনবিহীন মামুন কবিরাজের জন্মদিন বোযালমারীতে ভ্রাম্যমান আদালত বাজার মনিটরিং ইট ভাটাকে জরিমানা ফারাক্কার কারণে দৌলতপুরের উপর দিয়ে প্রবাহমান পদ্মা এখন মরা খাল

নাগরপুরে ভোক্তা অধিকারের অভিযানে ৪৭৫২ লিটার তেল জব্দ ও ন্যায্য মূল্যে তেল বিক্রির নির্দেশ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৬ মে, ২০২২

মো. নুরুজ্জামান ( রানা): নাগরপুর প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুর উপজেলার গয়হাটা বাজারের তীর কোম্পানির সয়াবিন তেলের ডিলার লোকমানের গোডাউনে ভোক্তা অধিকারের অভিযান পরিচালনায়, পূর্বের মূল্যের তেল জব্দ করে খোলা বাজারে বিক্রি করা হয়েছে।

উপজেলার বিভিন্ন খুচরা ব্যাবসায়ীদের সাথে কথা বলে জানা যায়, আজকেও তীর কোম্পানির সয়াবিন তেলের ডিলার লোকমান বর্তমান বাজার মূল্যের তেল পাইকারী বিক্রি করেছে। যা প্রতি লিটার ১৯৮ টাকা।

এ অভিযান পরিচালনা করেন টাঙ্গাইলের জাতীয় ভোক্তা অধিকারের সহকারী পরিচালক সৈয়দা তামান্না তাসনিম। এ সময় আরো উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা পুলিশের এসআই মো. জাহাঙ্গীরের নেতৃত্বে একটি চৌকস দল, জেলা ভোক্তা অধিকারের কম্পিউটার অপারেটর মো. বাবুল হোসেন, স্থানীয় আওয়ামী লীগের নেতা ও বাজার বণিক সমিতির সভাপতি আনিছুর রহমান পুলক ও সাংবাদিকগণ।

১৬ মে সোমবার দুপুরে এ অভিযানে মেসার্স লোকান ট্রেডার্সের মো. লোকমান হোসেনকে পূর্বের মূল্যের তেল মজুমদা রাখার জন্য ১৩ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও মোট ৪৭৫২ লিটার সয়াবিন জব্দ করে তা প্রকৃত মূল্যে বিক্রির নির্দেশ প্রদান করেন।

এ বিষয়ে টাঙ্গাইল জেলার জাতীয় ভোক্তা অধিকারের সহকারী পরিচালক সৈয়দা তামান্না তাসনিম বলেন, জেলা ভোক্তা অধিকারের পরিচালক স্যারের নির্দেশে আমাদের আজকের এ অভিযান পরিচালনা করেছি। মূল্য তালিকা প্রদর্শন, প্রকৃত মূল্যে পন্য সামগ্রি বিক্রি, গুনগত মানের পন্য বিক্রি, সরকারের ব্যাবসায়িক নীতিমালা মেনে চলা, ভোক্তাদের না ঠকানো, প্রচলিত আইন অনুযায়ী ব্যবসা পরিচালনা করার বিষয়ে ক্রেতা-বিক্রেতাদের অবহিত করা হয়। ভোক্তাদের অধিকার সংরক্ষণে আমাদের এ অভিযান অব্যহত থাকবে।

এসময় ৪৭৫২ লিটার সয়াবিন তেলে জব্দ করে প্রকৃত মূল্যে বিক্রির নির্দেশ প্রদান ও ১৩ হাজার টাকা জরিমানা করে ব্যবসায়ীকে সতর্ক করে দেওয়া হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ