1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
পাওয়ানা টাকা চাওয়ায় দশমিনায় ব্যবসায়ীকে পিটিয়ে জখম - dailynewsbangla
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:১৯ পূর্বাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে অস্ত্র মামলার পলাতক আসামি র‌্যাবের হাতে গ্রেফতার মহাদেবপুর ও বদলগাছী‌তে ‌দিন ব‌্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনু‌ষ্টিত প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্ধোধন ও সমাপনী বোয়ালমারীতে দুই মাদক কারবারী আটক বোয়ালমারীতে প্রাণিসম্পদ সেবা দায়সারা আয়োজন বোয়ালমারীতে সরকারী অফিসে ঢুকে মারধর ভাংচুরের ঘটনায় দুই যুবকের নামে মামলা দৌলতপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রাণী প্রদর্শনীর উদ্বোধন প্রাণিসম্পদে নানামুখী আধুনিক সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতেই মেলার আয়োজন। -আকাশ কুমার কুন্ডু  কুষ্টিয়ায় পানিতে ডুবে শিশুসহ ৩ জনের মৃত্যু মহাদেবপুরে পূর্ব শত্রুুতার জের ধরে  বিষ প্রয়োগে চার বিঘা জমির ধান পুড়িয়ে দেয়ার অভিযোগ

পাওয়ানা টাকা চাওয়ায় দশমিনায় ব্যবসায়ীকে পিটিয়ে জখম

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৯ মে, ২০২১

দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি: পাওয়ানা টাকা চাওয়ায় পটুয়াখালীর দশমিনায় পান দোকানী অধির চন্দ্র দাস (৫৫) কে পিটিয়ে গুরুত্বর জখম করেছে ক্রেতা মফিজ টন্নি । শনিবার রাত ৯টায় উপজেলার সদর ইউনিয়নের হাজির হাট এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয়রা দোকানীকে ওই রাতে উদ্ধার করে দশমিনা হাসপাতালে ভর্তি করেছেন।

স্থানীয় ও থানা সূত্রে জানা যায়,উপজেলা সদর ইউনিয়নের ৩নং ওর্য়াডের অনান্ত চন্দ্র দাসের ছেলে অধির চন্দ্র হাজির হাট বাজারে দীর্ঘদিন পান দোকানী ব্যবসা করে আসছেন। শনিবার সন্ধ্যায় একই এলাকার হালিম টন্নির ছেলে মফিজ টন্নি (৪০)র কাছে অধির পাওয়ানা ৩শ টাকা চাইলে দু,জনের মধ্যে কথা কাটাকাটি হয়।

আহত অধির জানান, বাজার শেষে বাড়ির ফেরার পথে মফিজ তাকে এ্যালোপাটালি পিটিয়ে গুরুত্বর জখম করে এবং সাথে থাকা ব্যবসার ৫/৭হাজার টাকা ছিনিয়ে নেন। অধিরের ডাকচিৎকারে স্থানীয়রা ছুটে আসলে মফিজ পালিয়ে যায়। পরে স্থানীয়রা অধিরকে দশমিনা হাসপাতালে ভর্তি করে । এ ব্যাপারে আহতের বড় ছেলে অরুন চন্দ্র দাস দশমিনা থানায় গতকাল ক্রেতা মফিজসহ আরও অজ্ঞাত ২/৩ জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দিয়েছেন । দশমিনা থানার অফিসার ইনচার্জ মো, জসীম জানান, অভিযোগ পেয়েছি ,মাঠে পুলিশ পাঠানো হয়েছে ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ