1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বই মেলায় সৈয়দপুরের সাংবাদিক ফয়েজ আহমেদের দুটি বই - dailynewsbangla
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৫৩ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে পূর্ব শত্রুতার জেরে  প্রতিপক্ষের উপর হামলা, আহত ৩ বগুড়ায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে পথচারীদের বিশুদ্ধপানি ও খাবার স্যালাইন বিতরণ বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার বদলগাছীতে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর  কারাদণ্ড বোয়ালমারীতে  সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ণ সংক্রান্ত আলোচনা বগুড়া সান্তাহারে  নারী মাদক  ব্যবসায়ী গ্রেপ্তার দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনে ৮ জনের মধ্যে ১ জন প্রর্থীর মনোনায়ন অবৈধ ঘোষনা।  ঐতিহাসিক পাহারপুর বৌদ্ধ বিহারে পর্যটকদের সুযোগ সুবিধা নিয়ে আলোচনা সভা  বোয়ালমারীতে  অবৈধ জাল জব্দ পুড়িয়ে ধ্বংস  বগুড়া জেলা পুলিশ আবারো রাজশাহী রেঞ্জে পর্যালোচনায় আবারও শ্রেষ্ঠ 

বই মেলায় সৈয়দপুরের সাংবাদিক ফয়েজ আহমেদের দুটি বই

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১১ এপ্রিল, ২০২১

রেজা মমাহমুদ,নীলফামারী জেলা প্রতিনিধি: এবারের অমর একুশে বইমেলায় এসেছে নীলিফামারীর সৈয়দপুরের তরুণ প্রগতিশীল লেখক সাংবাদিক ফয়েজ আহমেদের লেখা “বঙ্গবন্ধু জাতির চেতনার নাম” ও “আজব স্বপ্ন” নামে দুটি বই।

সমসাময়িক ইস্যুগুলো নিয়ে তরুণ এই সাংবাদিকের সেরা ও তথ্যবহুল প্রতিবেদনগুলো দিয়ে সাজানো হয়েছে বই দুটি। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে আদর্শিক জীবন ও নীলফামারীর জেলার সংবাদপত্র ও সাংবাদিকদের নানাসমস্যা ও সম্ভাবনার প্রতিচ্ছবি ফুটিয়ে তোলা হয়েছে বইটিতে।

বইগুলো মেলার ৫-৬নং স্টলে পাওয়া যাচ্ছে। ফয়েজ আহমেদ নীলফামারী জেলার স্থানীয় জনপ্রিয় দৈনিক মুক্তভাষা পত্রিকার প্রকাশক ও সম্পাদক। এছাড়াও স্যোসাল মিডিয়া ফেসবুকে বিভিন্ন ইস্যুতে সাহসী প্রতিবেদন করে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন। বইমেলায় অভূতপূর্ব সাড়া পাওয়ায় এই লেখক বলেন, ভালো কিছু সৃষ্টি করতে পারলে মানুষ তা গ্রহণ করবেই। আমি আমার সেরাটা পাঠকদের উপহার দিতে পেরেছি।

আর পাঠকরাও তা জেনে-বুঝেই সংগ্রহ করছেন এবং বই পড়ে আমাকে ফোন করে কিংবা ই-মেইল করে পাঠক প্রতিক্রিয়া জানাচ্ছেন। আজব স্বপ্ন ছোটগল্প বইটিতে আর্থ- সামাজিক ও রাজনৈতিক ক্ষেত্রে কিছু অসঙ্গতি তুলে ধরা হয়েছে। বিশেষ করে সমাজের জনপ্রতিনিধ ও সাংবাদিকদের নীতি বর্হিভূত কর্মকান্ড সহজ ভাষায় সুন্দরভাবে প্রকাশ পেয়েছে।

প্রত্যাশা করছি, বিভিন্ন সামাজিক ও নানা সমস্যা নিয়ে কাজ করতে আগ্রহী ইতিবাচক, প্রগতিশীল অনুসন্ধিৎসু পাঠক ও সাংবাদিকদের জন্য বইটি সহায়ক ভূমিকা পালন করবে। প্রসঙ্গত, ফয়েজ আহমেদ সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের ধলাগাছ গ্রামে ১৯৭৮ সালে জন্মগ্রহণ করেন। তিনি সাবেক ইউপি সদস্য ময়জুল হকের ১ম পুত্র। সাংবাদিকতা ও ব্যবসার পাশাপাশি বিভিন্ন জনকল্যাণমূলক কাজের সাথে সম্পৃক্ত তি

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ