1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রাজশাহীতে পুলিশের চোখ ফাঁকি দিয়ে ছাত্রশিবিরের বর্ণাঢ্য র‍্যালি - dailynewsbangla
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম:
বগুড়ায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে পথচারীদের বিশুদ্ধপানি ও খাবার স্যালাইন বিতরণ বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার বদলগাছীতে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর  কারাদণ্ড বোয়ালমারীতে  সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ণ সংক্রান্ত আলোচনা বগুড়া সান্তাহারে  নারী মাদক  ব্যবসায়ী গ্রেপ্তার দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনে ৮ জনের মধ্যে ১ জন প্রর্থীর মনোনায়ন অবৈধ ঘোষনা।  ঐতিহাসিক পাহারপুর বৌদ্ধ বিহারে পর্যটকদের সুযোগ সুবিধা নিয়ে আলোচনা সভা  বোয়ালমারীতে  অবৈধ জাল জব্দ পুড়িয়ে ধ্বংস  বগুড়া জেলা পুলিশ আবারো রাজশাহী রেঞ্জে পর্যালোচনায় আবারও শ্রেষ্ঠ  বগুড়া আদমদীঘিতে তাপদাহে বেড়েছে রোগের প্রাদুর্ভাব

রাজশাহীতে পুলিশের চোখ ফাঁকি দিয়ে ছাত্রশিবিরের বর্ণাঢ্য র‍্যালি

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৩ এপ্রিল, ২০২২
রাজশাহীতে ইসলামী ছাত্রশিবিরের বর্ণাঢ্য র‍্যালি
  1. রাজশাহীতে ইসলামী ছাত্রশিবিরের বর্ণাঢ্য র‍্যালিরাজশাহী ব্যুরোঃ পুলিশের চোখকে ফাঁকি দিয়ে রাজশাহী মহানগরীতে প্রকাশ্যে র‍্যালী করেছে নিষিদ্ধ রাজনৈতিক সংগঠন ইসলামী ছাত্রশিবির। শনিবার (২এপ্রিল) দুপুরে রাজশাহীর টুলটুলিপাড়া মোড় থেকে শুরু হয়ে রাজশাহী কমিউনিটি সেন্টারের সামনে এসে র‍্যালিটি শেষ হয়েছে। পবিত্র মাহে রমজানকে স্বাগত জানিয়ে বর্ণাঢ্য র‍্যালির আয়োজন করে রাজশাহী মহানগর ইসলামী ছাত্রশিবির।

২০২০ সালের সেপ্টম্বরে রাজশাহী মেট্রোপলিটন পুলিশে নতুন পুলিশ কমিশনার হিসেবে যোগদান করেন আবু কালাম সিদ্দিক। আরএমপিতে যোগদানের পর পুরো মহানগরীকে নিরাপত্তার চাদরে ঢাকার অঙ্গিকার করেন পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক । পুলিশের দুর্নীতি ঠেকানোর কৌশল হিসেবে রদবদল করেন পুলিশ কর্মকর্তাদের। এছাড়াও নগরীর মুল মুল স্থানে বসানো হয়েছে সিসি টিভি ক্যামেরা। কিন্তু নিরাপত্তার চাদরে ঘেরা এই মহানগরীতে প্রকাশ্যে ছাত্রশিবির র‍্যালী করলো কিভাবে এই নিয়ে রাজনৈতিক মহলে চলছে আলোচনা সমালোচনার ঝড়।

র‍্যালি শেষে সংক্ষিপ্ত বক্তব্যে মহানগর শিবির সভাপতি বলেন, দিনের বেলায় হোটেল-রেস্তোরাঁ সকল কিছু বন্ধ রাখতে হবে, সমস্ত প্রকার অশ্লীলতা বেহায়াপনা বন্ধ করতে হবে। এছাড়া দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে মানুষের জীবন যাত্রার মান দূর্বীসহ হয়ে উঠেছে। ফলে রমজান মাসে দ্রব্যমূল্যের দাম কমাতে হবে।
তিনি আরো বলেন প্রতিটি দরিদ্র অসহায় মানুষের বাসায় সরকারের পক্ষ থেকে খাবার দিতে হবে এবং সরকার যদি খাবার পৌঁছে দিতে ব্যর্থ হয় তবে আগামীতে ছাত্রশিবির তহবিল গঠন করে সমস্ত অসহায় দরিদ্রদের পাশে দাঁড়াবে। সকলকে মাহে রমজানের শুভেচ্ছা জানিয়ে র‍্যালী শেষ করে।
এই বিষয়ে নগরীর কাশিয়াডাঙ্গা থানার ওসি মাসুদ পারভেজ বলেন, বিষয়টি আমাদের জানা ছিলো না তবে আমরা খোঁজ নিচ্ছি। তারা হঠাৎ করেই রাস্তায় নেমে অল্প সময়ের জন্য চলে যায়। তবে তারা মিছিল করেনি। রমজান উপলক্ষে একটি র‌্যালি করেছে বলে জানতে পেরেছি। র‍্যালিটি কারা করেছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।
এই নিয়ে ভাবনার ছাঁয়া পড়েছে সরকার দল অর্থাৎ খোদ আওয়ামী লীগের সিনিয়র নেতাকর্মীদের মাঝে। এবিষয়ে মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামালের সাথে মুঠোফোনে কথা বললে, তিনি বলেন, ঘটনাটি আমার জানা নাই। খোঁজ নিয়ে দেখতে হবে কারা করছে।
তবে এই বিষয়টি অন্যভাবে দেখছে রাজনৈতিক মহল। তারা বলছে আগামী জাতীয় নির্বাচনকে ঘিরে সুসংগঠিত হচ্ছে জামায়াত শিবির। সরকার বা প্রশাসন বিষয়টি ছোট করে দেখলে আবারও শিবিরের তান্ডব দেখতে পাবে দেশবাসি। তাই সময় থাকতে সতর্ক হতে হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ