1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রাণীনগর উপজেলা আওয়ামীলীগের সম্মেলনে এমপি হেলাল সভাপতি ও দুলু সাধারণ সম্পাদক নির্বাচিত - dailynewsbangla
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:৩১ অপরাহ্ন
শিরোনাম:

রাণীনগর উপজেলা আওয়ামীলীগের সম্মেলনে এমপি হেলাল সভাপতি ও দুলু সাধারণ সম্পাদক নির্বাচিত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১
রাণীনগর উপজেলা আওয়ামীলীগের সম্মেলনে এমপি হেলাল সভাপতি ও দুলু সাধারণ সম্পাদক নির্বাচিত

রাণীনগর উপজেলা আওয়ামীলীগের সম্মেলনে এমপি হেলাল সভাপতি ও দুলু সাধারণ সম্পাদক নির্বাচিত


মো.আককাস আলী,নওগাঁ জেলা প্রতিনিধি: দেীর্ঘ প্রায় ৮ বছর পর আজ ২৫ ফেব্রুয়ারি বৃহস্পতিবার নওগাঁর রাণীনগর উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শের-এ-বাংলা সরকারি মহাবিদ্যালয় মাঠে রাণীনগর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ রেজাউল ইসলাম এর সঞ্চলনায় সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক এমপি বীরমুক্তিযোদ্ধা মোঃ আব্দুল মালেক।

উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলুর সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এস, এম কামাল হোসেন। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও খাদ্যমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা: রোকেয়া সুলতানা, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক এমপি শাহীন মনোয়ারা হক, নওগাঁ-৬ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন হেলাল প্রমুখ।

সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নওগাঁ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শ্রী বিভাষ মজুমদার গোপাল, সাংগঠনিক সম্পাদক মোঃ জাবেদ জাহাঙ্গীর সোহেল, সাংগঠনিক সম্পাদক মোঃ সাকিউল আহম্মেদ বাদল, রাজশাহী মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার, জেলা ও উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ সম্মেলনের প্রথম অধিবেশন শেষে দ্বিতীয় অধিবেশনে আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন হেলাল এমপি কে সভাপতি ও
বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু কে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষনা দেওয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ