1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রাসিকের ৯ নং ওয়ার্ড উপ-নির্বাচনে রাসেলের প্রার্থীতা ঘোষনা ও গণসংযোগ - dailynewsbangla
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:২১ অপরাহ্ন
শিরোনাম:

রাসিকের ৯ নং ওয়ার্ড উপ-নির্বাচনে রাসেলের প্রার্থীতা ঘোষনা ও গণসংযোগ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ২০ আগস্ট, ২০২১

মাজহারুল ইসলাম চপল, ব্যুরোচীফঃ রাজশাহী সিটি কর্পোরেশনের ৯ নং ওয়ার্ডের উপ-নির্বাচনে নিজেকে প্রার্থীতা ঘোঘনা করে গণসংযোগ করলেন মহানগর আওয়ামী লীগ (বোয়ালিয়া পশ্চিম) এর সাংগঠনিক সম্পাদক ও বিশিষ্ট সমাজসেবক রাসেল জামান।

২০ আগষ্ট (শুক্রবার) বিকাল ৫ টায় রাজশাহী সিটি করপোরেশনের ৯ ওয়ার্ডের নির্বাচনী এলাকা দরগাপাড়াস্থ হযরত শাহমুখ (রা) এর মাজার মোড় থেকে এই গণ্সংযোগ বের হয়ে পাঠানপাড়া, ফায়ার সার্ভিস, জাদুঘর, হুসেনিগঞ্জ হয়ে পুনরায় দরগা মোড়ে গিয়ে শেষ হয়। গণসংযোগ শেষে এলাকাবাসির উদ্দেশ্যে রাসেল জামান বলেন, আমি আপনাদের সন্তান, আমি আপনাদের সেবা করতে চাই।

আমি আগে যেমন আপনাদের পাশে ছিলাম এখনও থাকতে চাই। আমি আপনাদের সহযোগিতা নিয়ে এই এলাকার উন্নয়ন করতে চাই। দেশের সবচেয়ে সনামধন্য শিক্ষা ও সুখি নগরী হচ্ছে রাজশাহী।রাজশাহীতে শিক্ষার পাশাপাশি বড় বিনোদন কেন্দ্র হচ্ছে পদ্মার পাড়। এই পদ্মার পাড় হচ্ছে আমাদের ওয়ার্ডে অবস্থিত। তাই বিনোদন কেন্দ্রে যেন সবাই নির্বিঘ্নে চলাচল করতে পারে সেদিকে নিরাপত্তা নিশ্চত করবো ইনশাআল্লাহ। এছাড়াও তিনি নাগরিক সকল সুবিধা নিশ্চিত করার প্রতিশ্রুতি দেন।

এসময় উপস্থিত ছিলেন ৯ নং ওয়ার্ডের ছোট বড় ও গণ্যমান্য ব্যক্তিবর্গ। জানাযায়, গত ২৪ জুলাই ৯ নং ওয়ার্ড কাউন্সিলর বীর মুক্তিযুদ্ধা রেজাউন নবী দুদুর মৃত্যুর পর পদটি শূন্য হয়। সেই শূন্য পদে আগামী উপ-নির্বাচনের প্রার্থী হিসেবে নিজেকে আত্নপ্রকাশ করে নগরীর দরগাপাড়ার মৃত ওমর আলীর ছেলে রাসেল জামান।

জানা গেছে, রাসেল জামান জেলা ক্রিয়া সংস্থার যুগ্ন সাধারন সম্পাদক ও জেলা ফুটবল এসোসিয়েশনের কোষাধ্যক্ষ পদে রয়েছেন। দীর্ঘদিন থেকে সামাজের বিভিন্ন উন্নয়ন মূলক কাজের সাথে অতোপ্রতোভাবে জড়িত ছিলেন।

এছাড়াও দুস্থ অসহায় মানুষের যেকোন বিপদে আপদে পাশে থাকতেন এবং সহযোগিতা করতেন। দেশে চলমান করোনা বিপর্যয়েও তিনি নিজ উদ্যোগে গরীব অসহায়দের সাহায্যে সহযোগিতা করেছেন। দিয়েছেন চাল,ডাল,আলু,তেল সহ অনেক কিছু। এখন তিনি কাউন্সিলর হিসেবে সেবা করার সুযোগ চেয়ে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ