1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রাসিক উপ-নির্বাচনে কাউন্সিলর পদে মনোনয়ন জমা দিলেন রাসেল - dailynewsbangla
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:২৩ পূর্বাহ্ন
শিরোনাম:
বগুড়ায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে পথচারীদের বিশুদ্ধপানি ও খাবার স্যালাইন বিতরণ বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার বদলগাছীতে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষকের ১০ বছর  কারাদণ্ড বোয়ালমারীতে  সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ণ সংক্রান্ত আলোচনা বগুড়া সান্তাহারে  নারী মাদক  ব্যবসায়ী গ্রেপ্তার দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনে ৮ জনের মধ্যে ১ জন প্রর্থীর মনোনায়ন অবৈধ ঘোষনা।  ঐতিহাসিক পাহারপুর বৌদ্ধ বিহারে পর্যটকদের সুযোগ সুবিধা নিয়ে আলোচনা সভা  বোয়ালমারীতে  অবৈধ জাল জব্দ পুড়িয়ে ধ্বংস  বগুড়া জেলা পুলিশ আবারো রাজশাহী রেঞ্জে পর্যালোচনায় আবারও শ্রেষ্ঠ  বগুড়া আদমদীঘিতে তাপদাহে বেড়েছে রোগের প্রাদুর্ভাব

রাসিক উপ-নির্বাচনে কাউন্সিলর পদে মনোনয়ন জমা দিলেন রাসেল

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১

মাজহারুল ইসলাম চপল, ব্যুরো চীফঃ  আগামী ৭ই অক্টোবর রাজশাহী সিটি কর্পোরেশনের ৯ নং ওয়ার্ডের উপ-নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই নির্বাচনে মহানগর আওয়ামী লীগ (বোয়ালিয়া পশ্চিম) এর সাংগঠনিক সম্পাদক, জেলা ক্রিড়া সম্পাদক বিশিষ্ট  সমাজ সেবক রাসেল জামান কাউন্সিলর পদ প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

তথ্যমতে, গত ৮ সেপ্টম্বর বুধবার দুপুর ১২ টায় রাজশাহী আঞ্চলিক নির্বাচন কমিশন কার্যালয় থেকে মনোয়নপত্র উত্তোলন করেছিলেন এবং ১২ সেপ্টেম্বর ( রবিবার) ১২.৩০ মিনিটে রাজশাহী আঞ্চলিক নির্বাচন কমিশন কার্যালয়ের অতিরিক্ত আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা আহমেদ আলীর হাতে আনুষ্ঠানিকভাবে এই মনোনয়নপত্র জমা দেন।

মনোনয়ন উত্তোলন এবং জমার বিষয়টি নিশ্চিত করে আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা আহমেদ আলী বলেন, রাসিকের ৯ নং ওয়ার্ড উপনির্বাচনে মোট ছয় জন মনোনয়নপত্র উত্তোলন করেছে। তবে এখন পর্যন্ত রাসেল জামান এই মনোনয়নপত্র জমা দিয়েছেন। যেহেতু ১৩ সেপ্টেম্বর পর্যন্ত জমা দেয়ার শেষ তারিখ রয়েছে তাই নিশ্চিত করে বলা যাচ্ছে না কয়জন প্রতিদ্বন্দ্বিতা করবে।

তবে এখন পর্যন্ত ছয়জন মনোনয়ন উত্তোলন করেছে। মনোয়নপত্র উত্তোলনের সময় উপস্থিত ছিলেন, আব্দুল্লাহ, লাবু হাজী, জাকির কামরুজ্জামান রুবেল, লাল্টু, হাবু সহ রাসেলের একমাত্র পুত্র রাইজান জামান।

মনোনয়ন জমা দেয়ার পর  রাসেল জামান সাংবাদিকদের বলেন, আমি সুখে-দুখে ওয়ার্ডবাসীর পাশে ছিলাম। আমি আমার এলাকাবাসির দোয়া ও ভালবাসা নিয়ে প্রার্থীতা ঘোষনা করেছি।  সেই ভালবাসায় সিক্ত হয়ে আজ মনোনয়ন জমা দিলাম। এখন পর্যন্ত আমার এলাকার জনগনের পুর্নাঙ্গো সমর্থন রয়েছে।

আমি নির্বাচিত হলে বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে নগর পিতার হাত ধরে জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ায় নিরলস কাজ করে যাব। আমার আগামী নির্বাচনে সবচেয়ে বেশি এগিয়ে এসেছে নারী ও যুবকরা।  আমার জন্য সকলে দোয়া করবেন আমি যেন নির্বাচিত হয়ে এই ওয়ার্ডবাসির সেবা করতে পারি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ