1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সিরাজগঞ্জের সলঙ্গায় র‌্যাবের অভিযানে ফেন্সিডিল সহ গ্রেফতার-১ - dailynewsbangla
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:১৯ পূর্বাহ্ন

সিরাজগঞ্জের সলঙ্গায় র‌্যাবের অভিযানে ফেন্সিডিল সহ গ্রেফতার-১

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১
৪০২ বোতল ভারতীয় আমদানী নিষিদ্ধ ফেন্সিডিল সহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

বৃহস্পতিবার (১৮ মার্চ ২০২১ খ্রীঃ) প্রথম প্রহরে রাত ১.৪৫ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার ও (মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এর নেতৃত্বে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন ধোপাকান্দি গ্রামস্থ নিউ লাম-মিম হোটেল এন্ড রেস্টুরেন্ট সামনে চাাঁপাইনবাবগঞ্জ হইতে ঢাকা মহাসড়কের উপর অস্থায়ী চেক পোষ্ট স্থাপণ করে যানবাহন তল্লাসির এক পর্যায় একটি যাত্রীবাহী বাস নওগাঁ ট্রাভেলস তলাশি করে ৪০২ বোতল ভারতীয় আমদানী নিষিদ্ধ ফেন্সিডিল সহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করা হয়।

এছাড়া ও তাহার নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০১ টি মোবাইল, নগদ ১০০০ (এক হাজার টাকা) এবং হলুদ রংয়ের যাত্রী বাহী ০১ টি টিকেট জব্দ করা হয় । গ্রেফতারকৃত আসামী ১। মো. শাহীন মিয়া@ বাবু (৩২), পিতা মো. সুরুজ উদ্দিন, সাং- তারাপুর মুন্নাপাড়া থানা-শিবগঞ্জ, জেলা- চাাঁপাইনবাবগঞ্জ।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্র্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সারণী ১৪(গ) ধারায় উদ্ধারকৃত আলামতসহ তাহাকে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে। এ ধরণের মাদক বিরোধী অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর। র‌্যাব-১২ কে তথ্য দিন – মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ