1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
১৪ বছরপর বিএনপির সম্মেলন অনুষ্ঠিত - dailynewsbangla
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৪৯ অপরাহ্ন
শিরোনাম:
ক্যানসারে আক্রান্ত হতদরিদ্র কৃষক আবুল কালাম বাঁচতে চায় মান্দা থানার বার্ষিক পরিদর্শনে পুলিশ সুপার  মুহাম্মদ রাশিদুল হকের দিকনির্দেশনা  দশমিনায় তিন জেলেকে পাঁচ দিনের কারাদন্ড বগুড়া সান্তাহারে ৭২ হাজার টাকার জাল নোটসহ একজন গ্রেপ্তার বগুড়া  আদমদীঘিতে ট্রাকের ধাক্কায় একজন নিহত ছেলেকে হত্যার জন্য লোক ভাড়া করার অভিযোগ সৎ মার বিরুদ্ধে ১২০ টাকায় পুলিশে চাকুরী খবর পেয়ে ফুল নিয়ে শুভেচ্ছা জানাতে বাড়িতে হাজির পুলিশ অফিসার বাংলা মায়ের বদন মলিন হতে দেবনা : জেলা ও দায়রা জজ বগুড়ায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে শহিদ উদযাপন বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন

১৪ বছরপর বিএনপির সম্মেলন অনুষ্ঠিত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ৩ জুন, ২০২২

 

মোঃবেল্লাল হোসেন
দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি

দীর্ঘ ১৪ বছরপর পটুয়াখারী জেলার দশমিনায় উপজেলা বিএনপির দ্বি-বার্ষীক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সন্মেলনকে কেন্দ্র করে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আসা কাউন্সিলর ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদের মধ্যে ছিলো উৎসবের আমেজ। মিছিলে মিছিলে, ব্যানার আর ফেস্টুনে ছিলো সন্মেলন কেন্দ্র পরিপূর্ন।
শুক্রবার উপজেলার নলখলা জৈনপুরী হুজুরের খানকার মাঠে সকাল ১০ টায় কোরআন তেলোয়াত, গিতাপাঠ, জাতীয় সংঙ্গীত, দলীয় সংঙ্গীত, জাতীয় ও দলীয় পতাকা এবং পায়রা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের প্রথম অধিবেশন শুরু করেন। অনুষ্ঠানে উদ্বোধন করেন, উপজেলা বিএনপির আহব্বায়ক আবদুল আলিম তালুকতারের সভাপতিত্বে পটুয়াখালী জেলা বিএনপির আহব্বায়ক আলহাজ্ব আবদুর রশিদ চুন্নু মিয়া।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বরিশাল বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক মাহাবুবুল হক নান্নু ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য হাসান মামুন। অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন, পটুয়াখালী জেলা বিএনপির সদস্য সচিব বাবু সিহাংশু সরকার কুট্রি। বিশেষ বক্তা ছিলেন, জেলা বিএনপির সদস্য এ্যাড. মজিবুর রহমান টোটন, জেলা বিএনপির সদস্য মিজানুর রহমান ও জেলা বিএনপির সদস্য শাহদাৎ হোসেন, উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত কাউন্সিলর বৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ