1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনা উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদকের পিতার দাফন সম্পন্ন - dailynewsbangla
রবিবার, ১৯ মে ২০২৪, ১১:০৪ পূর্বাহ্ন
শিরোনাম:
কালের ক্ষয়িষ্ণু ঘাটে আচরণবিধি লঙ্ঘন করায় ভাইস চেয়ারম্যান প্রার্থী বুলবুল হাসান কে ৫ হাজার টাকা জরিমানা আমের রাজধানী নওগাঁয় এবার আড়াই হাজার কোটি টাকা আম বিক্রির সম্ভাবনা  বগুড়ায় আলী হাসান হত্যা মামলার প্রধান আসামি সবুজ গ্রেফতার বগুড়া আদমদীঘিতে মাদকবিরোধী অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার  ভেড়ামারায় আনসার ও ভিডিপি সদস্যদের ব্রিফিং বোয়ালমারীতে একটি স্কুলে তিন শিক্ষকের দেখা পাচ্ছে না শিক্ষার্থীরা একটি ক্লাস করেই বসে থাকতে হয় শিক্ষার্থীদের বোয়ালমারীতে কমিউনিটি ক্লিনিক কর্মকর্তা পলাতক স্বাস্থ্য সেবা থেকে বঞ্চিত মানুষ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী টোকেন চৌধুরীর বিপক্ষে অভিযোগের  ব্যাখ্যা বগুড়া আদমদীঘিতে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু তড়িঘড়ি লাশ দাফনের চেষ্টা

দশমিনা উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদকের পিতার দাফন সম্পন্ন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২২

দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালী দশমিনা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিয়াদ হোসেন অপুর বাবা মোঃ জামাল হোসেন সিকদার (৬০) শনিবার বেলা সাড়ে বারোটায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

ইন্নালিল্লাহে,,,, রাজিউন। ১৩ ফেব্রুয়ারী রবিবার সকাল ১১টায় দশমিনা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে জানাজা নামাজ শেষে পারিবারিক গ্রস্থানে দাফন করা হয়। মৃত্যু কালে স্ত্রী, পুত্র, দুই কন্যা, আত্নীয়স্বজন সহ বহু গুণগ্রাহী রেখে জান।

তার মৃত্যুতে স্থানীয় সংসদ সদস্য এস এম শাহজাদা, উপজেলা আওয়ামীলীগের সভাপতি, সম্পাদক, ছাত্রলীগের সভাপতি, সম্পাদক গভীর শোক প্রকাশ করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ